ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রাজশাহীতে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
রাজশাহীতে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা শুরু

রাজশাহী: বিসিক রাজশাহী জেলা কার্যালয়ের উদ্যোগে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (০১ মার্চ) বিকেলে নগর ভবনের গ্রিন প্লাজায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন-ফেস্টুন উড়িয়ে ও ফিতা কেটে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক সরকার অসীম কুমারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, অতিরিক্ত পুলিশ কমিশনার হেদায়েতুল ইসলাম, রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) সচিব মোবারক হোসেন, বিসিক রাজশাহীর আঞ্চলিক পরিচালক রেজাউল আলম সরকার, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি রোজেটি নাজনীন।

এছাড়া উপস্থিত ছিলেন রাজশাহী রেশম শিল্প মালিক সমিতির সভাপতি লিয়াকত আলী, বিসিক জেলা কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক শামীম হোসেন, বিসিক শিল্প নগরী কর্মকর্তা আনোয়ারুল আজিমসহ অন্যান্য কর্মকর্তা ও উদ্যোক্তারা।

এবারের বিসিক উদ্যোক্তা মেলায় মোট ৬০টি স্টল রয়েছে। সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত সবার জন্য মেলা উন্মুক্ত থাকবে। প্রতিদিন সন্ধ্যায় রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, মার্চ ০১, ২০২৪
এসএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad