ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ছুটির দিনে আইসিসিবির পুরান ঢাকার ইফতার বাজারে ক্রেতাদের ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৪
ছুটির দিনে আইসিসিবির পুরান ঢাকার ইফতার বাজারে ক্রেতাদের ভিড়

ঢাকা: স্বাধীনতা দিবসের ছুটির দিনে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত পুরান ঢাকার ইফতার বাজারে ক্রেতাদের ভিড় লক্ষ্য করা গেছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে আইসিসিবির হল-৫ পুষ্পাঞ্জলিতে সরেজমিনে ঘুরে দেখা যায়, ক্রেতারা তাদের পছন্দের খাবার কিনতে ব্যস্ত।

এদিন ক্রেতাদের সমাগম ছিল চোখে পড়ার মতো। রমজান মাসের ঐতিহ্যবাহী খাবার, বিরিয়ানি, পরোটা, গরুর মাংস, কাবাব, জিলাপি, রসগোল্লাসহ বিভিন্ন রকমের ইফতারির সামগ্রী কিনতে ব্যস্ত ছিলেন ক্রেতারা।

ইফতার বাজারে কেনাকাটা করতে আসা খিলক্ষেত এলাকার বাসিন্দা নাসিফ খান অনি বাংলানিউজকে বলেন, আইসিসিবির এই বাজারে অনেক ভালো মানের ইফতার সামগ্রী পাওয়া যায়। তাই প্রতি বছর এখানে কেনাকাটা করতে আসি।

আরেক ক্রেতা বসুন্ধরা আবাসিকের বাসিন্দা যুবায়ের আহমেদ বলেন, এই বাজারে ইফতারির সামগ্রীর  বৈচিত্র্য অনেক বেশি। তাই এখানে এসে কেনাকাটা করতে ভালো লাগে।

হাসান জাবেদ বন্ধুদের সঙ্গে ইফতার করতে আইসিসির ইফতার বাজারে এসেছেন। কথা হলে তিনি বলেন, আমি পুরান ঢাকার ঐতিহ্যবাহী খাবার খুব পছন্দ করি। আইসিসিবির ইফতার বাজারে সব খাবার একসঙ্গে পাওয়া যায়। তাই ছুটির দিন উপলক্ষে বন্ধুদের নিয়ে এখানে এসেছি।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৪
ইএসএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।