ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শিবলী রুবাইয়াতকে সিএসইর অভিনন্দন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
শিবলী রুবাইয়াতকে সিএসইর অভিনন্দন

ঢাকা: অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান পদে দ্বিতীয়বারের মতো নিয়োগপ্রাপ্ত হওয়ায় অভিনন্দন জানিয়েছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাজধানীর আগারগাঁওয়ের বিএসইসি ভবনে অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের হাতে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।

এ সময় সিএসইর চেয়ারম্যান আসিফ ইব্রাহিম, পরিচালক আব্দুল হালিম চৌধুরী, ড. রেজওয়ানুল হক খান, ইশতার মহল, মেজর (অব.)এমদাদুল ইসলাম, মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী ও মো. রেজাউল ইসলাম উপস্থিত ছিলেন।

অভিনন্দন বার্তায় সিএসইর চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বলেন, আপনি বিএসইসির নেতৃত্বে আশার পর থেকে বাজার উন্নয়ন এবং বিনিয়োগকারীদের স্বার্থ রক্ষা ও সিকিউরিটিজ মার্কেটের উন্নয়নের জন্য যে প্রচেষ্টা চালিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। আমরা বিশ্বাস করি, আপনার যোগ্য নেতৃত্বে পুঁজিবাজার একটি নতুন উচ্চতায় উন্নীত হবে।  

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।