ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দেশের বিভিন্ন স্থানে ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১১
দেশের বিভিন্ন স্থানে ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

ঢাকা : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে নিজস্ব শাখার মাধ্যমে দেশের বিভিন্ন এলাকায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সম্প্রতি ব্যাংকের রংপুর, জয়পুরহাট, দুপচাঁচিয়া, সিরাজগঞ্জ ও পাবনা শাখা আনুষ্ঠানিকভাবে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।



ব্যাংকের রংপুর শাখার উদ্যোগে সম্প্রতি রংপুরের বিভিন্ন স্থানে ১২ শ’ কম্বল ও চাদর বিতরণ করা হয়। রংপুরের পায়রাবন্দের বেগম রোকেয়া স্মৃতিকেন্দ্রে ৬ শ’ কম্বল ও চাদর বিতরণ করা হয়। রংপুর বিভাগীয় কমিশনার মো. জসিম উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর জেলা প্রশাসক বিএম এনামুল হক ও মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান মো. জাকির হোসেন। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনের প্রধান শফিকুল মাওলার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও রংপুর শাখার ব্যবস্থাপক মুহাম্মদ কায়সার আলী, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও বড়গোলা শাখা ব্যবস্থাপক মো. শাহজাহান।

রংপুরের জাহাজ কোম্পানি মোড়ে আরও ৬শ’ কম্বল ও চাদর বিতরণ করা হয়। সদর উপজেলা চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান প্রধান অতিথি হিসেবে কম্বল ও চাদর বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক, রংপুরের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মোফাজ্জল হোসাইন এবং ডেপুটি ডাইরেক্টর মো. আমিনুল ইসলাম আকন্দ। ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও রংপুর শাখার ব্যবস্থাপক মুহাম্মদ কায়সার আলী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।  

ব্যাংকের জয়পুরহাট শাখার উদ্যোগে বিতরণ করা হয় ৪ শ’ কম্বল ও চাদর। জয়পুরহাট জেলা প্রশাসক অশোক কুমার বিশ্বাস প্রধান অতিথি হিসেবে এই শীতবস্ত্র বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মঞ্জুরুল হাসান ভূঁইয়া। এনডিসি ও এএসপি সার্কেলসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্থাপক রেজাউল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

দুপচাঁচিয়া শাখার উদ্যোগে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন দুপচাঁচিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল গণি মণ্ডল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফিয়া নাজিম। শাখা ব্যবস্থাপক আব্দুল হালিমের সভাপতিত্বে দুপচাঁচিয়া প্রেসকাব সভাপতি আনিছুল ইসলাম লিটন, বণিক সমিতির সভাপতি হাজি আজিমুদ্দিন প্রামাণিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা এ সময় উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ শাখার উদ্যোগে বিতরণ করা হয়েছে ৩ শ’ কম্বল ও চাদর। প্রধান অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব অ্যাডভোকেট মো. মোকাদ্দেছ আলী। শাখা ব্যবস্থাপক মো. আফজাল হোসেনের সভাপতিত্বে সাংবাদিক মো. আ. সামাদ ও সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স- এর পরিচালক রুহুল আমিন খসরু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়া পাবনা শাখার উদ্যোগে সম্প্রতি ৪ শ’ শীতবস্ত্র বিতরণ করা হয। অনুষ্ঠানে প্রধান অতিথি পাবনা আদর্শ মহিলা কলেজের অধ্য ইদ্রিস আলী বিশ্বাস। ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্থাপক আরএইচএম রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।