ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মাদারীপুর-শরীয়তপুরে ন্যাশনাল ব্যাংকের শাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
মাদারীপুর-শরীয়তপুরে ন্যাশনাল ব্যাংকের শাখা উদ্বোধন

ঢাকা: ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ১৮৫তম শাখা মাদারীপুরে এবং ১৮৬তম শাখা শরীয়তপুরের আংগারিয়ায় উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের জিএম কাজী সাঈদুর রহমান প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখা দু’টির উদ্বোধন করেন।



ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হামিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ন্যাশনাল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এ এস এম বুলবুল।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন খুলনার আঞ্চলিক প্রধান মো. মেশকাত-উল-আনোয়ার খান, শরীয়তপুরের আঞ্চলিক প্রধান শংকর কুমার পাল, মাদারীপুর শাখার ম্যানেজার মো. আব্দুল হান্নান, আংগারিয়া শাখার ম্যানেজার রবিউল ইসলাম, শরীয়তপুরের মেয়র আব্দুর রব মুন্সি, শরীয়তপুরের সাবেক সাংসদ সরদার এ কে এম নাসির উদ্দিন কালু, মাদারীপুর চেম্বার্স অব কমার্সের সভাপতি বাবুল চন্দ্র দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাবুদ্দীন আহমেদ এবং মাদারীপুর বণিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন ভূইয়া, আংগারিয়া বাজার কমিটির সভাপতি আজিজুল হক মোল্লা, বীর মুক্তিযোদ্ধা দেওয়ান আব্দুল বাতেন ও আব্দুল মান্নান, চতিলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার প্রমুখ।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হামিদ মিয়া তার বক্তব্যে বলেন, মাদারীপুর ও শরীয়তপুরের আংগারিয়ায় ন্যাশনাল ব্যাংকের শাখা খুলতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত। তিনি এলাকার জনগণকে ন্যাশনাল ব্যাংকের আধুনিক ব্যাংকিং ধারার সঙ্গে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান এবং বিশেষ করে বৈদেশিক রেমিট্যান্সের ক্ষেত্রে সুবিধা গ্রহণের পরামর্শ দেন।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।