ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিরাজদিখানে ন্যাশনাল ব্যাংকের ১৮৭তম শাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
সিরাজদিখানে ন্যাশনাল ব্যাংকের ১৮৭তম শাখা উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ১৮৭তম শাখা মুন্সীগঞ্জের সিরাজদিখানে উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এম এ ওয়াদুদ প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন।



এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন ন্যাশনাল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মীর মোশাররফ হোসেন ও ধন্যবাদ জ্ঞাপন করেন সিরাজদিখান শাখার ম্যানেজার এম এম বদিউজ্জামান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিরাজদিখান ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান তালুকদার, সিরাজদিখান উপজেলা বাজার বণিক সমিতির সভাপতি মো. মোতাহার হোসেন, ব্যবসায়ী নূরুল ইসলাম ও ন্যাশনাল ব্যাংকের ইসলামপুর শাখার ম্যানেজার ও ভাইস প্রেসিডেন্ট মো. সানাউল্লাহ্।

ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এম এ ওয়াদুদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, সিরাজদিখানে ন্যাশনাল ব্যাংকের এ শাখা খুলতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত। তিনি এলাকার জনগণকে ন্যাশনাল ব্যাংকের আধুনিক ব্যাংকিং ধারার সঙ্গে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান এবং বিশেষ করে বৈদেশিক রেমিট্যান্সের ক্ষেত্রে সুবিধা গ্রহণের পরামর্শ দেন।

এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।