ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪৩০, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০ রবিউল আউয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

স্বদেশ প্রোপার্টিজের প্লটে ছাড়, কিস্তি সুবিধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
স্বদেশ প্রোপার্টিজের প্লটে ছাড়, কিস্তি সুবিধা রিহ্যাব ফেয়ারে স্বদেশ প্রোপার্টিজের স্টল; ছবি- সুমন শেখ

রাজধানীর কুড়িল থেকে ফ্লাইওভার পেরিয়ে এক মিনিটের পথের শেষে ‘স্বর্ণালী আবাসন’। আর বারিধারায় আমেরিকান দূতাবাসের বিপরীতে মাদানী এভিনিউ পেরিয়ে ‘সানভ্যালী বারিধারা আবাসন’। এই দু’টি আবাসন প্রকল্পে প্লট বরাদ্দ দিচ্ছে স্বদেশ প্রোপার্টিজ লিমিটেড।

ঢাকা: রাজধানীর কুড়িল থেকে ফ্লাইওভার পেরিয়ে এক মিনিটের পথের শেষে ‘স্বর্ণালী আবাসন’। আর বারিধারায় আমেরিকান দূতাবাসের বিপরীতে মাদানী এভিনিউ পেরিয়ে ‘সানভ্যালী বারিধারা আবাসন’।

এই দু’টি আবাসন প্রকল্পে প্লট বরাদ্দ দিচ্ছে স্বদেশ প্রোপার্টিজ লিমিটেড।
 
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসসি) আবাসন খাতের আয়োজন রিহ্যাব মেলায় সাধারণ ক্রেতাদের জন্য জন্য ২০ শতাংশ এবং সরকারি চাকরিজীবীদের জন্য ১০ থেকে সর্বোচ্চ ৩০ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে স্বদেশ।  
 
আর সঙ্গে রয়েছে ছয় মাস থেকে সর্বোচ্চ পাঁচ বছর বছরের কিস্তি সুবিধা। স্বদেশ প্রোপার্টিজের জুনিয়র এক্সিকিউটিভ (সেলস অ্যান্ড মার্কেটিং) আতিকুল হক বাংলানিউজকে জানালেন, রাজউক অনুমোদিত এক হাজার ৯২৩ বিঘা জমির উপর স্বর্ণালী আবাসনে প্লট বুকিং চলছে। ইতোমধ্যে অনেক প্লট বিক্রিও হয়েছে।
 
৩ থেকে ১০ কাঠা প্লটের আবাসনের জন্য ১৬ থেকে ৪৫ লাখ টাকা এবং বাণিজ্যিক প্লটের জন্য দাম পড়বে ৭০ থেকে ৮৫ লাখ টাকা।
 
প্লটের পাশাপাশি স্বর্ণালী আবাসনে দুই হাজার ৪০০ স্কয়ার ফুটের সিঙ্গেল অ্যাপার্টমেন্ট দিচ্ছে স্বদেশ। এতে প্রতি স্কয়ার ফুটের মূল্য ছয় হাজার ২০০ টাকা।  
 
প্রথম দু’দিন গ্রাহকদের কাছ থেকে ভাল সাড়া পাওয়া গেছে জানিয়ে স্বদেশ প্রোপার্টিজের আতিকুল হক বললেন, বেশ কয়েকটি প্লট বুকিংও হয়েছে। আগামী তিন দিনও ভাল সাড়া পাওয়া যাবে।
 
বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এমআইএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa