ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা সিটি শপিংমলে আড়ং-এর তৃতীয় বৃহত্তম আউটলেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
বসুন্ধরা সিটি শপিংমলে আড়ং-এর তৃতীয় বৃহত্তম আউটলেট বসুন্ধরা সিটি শপিংমল ও আড়ং-এর মাঝে চুক্তিস্বাক্ষার অনুষ্ঠান- ছবি: জিএম মুজিবুর

বসুন্ধরা সিটি শপিংমলে প্রথমবারের মতো তৃতীয় বৃহত্তম আউটলেট করছে দেশের আড়ং। বসুন্ধরা সিটির টাওয়ার পার্টে লেভেল ১ থেকে ৪ পর্যন্ত ২০ হাজার বর্গফুটে আড়ং-এর ১৭তম আউটলেটটি হতে যাচ্ছে।

ঢাকা: বসুন্ধরা সিটি শপিংমলে প্রথমবারের মতো তৃতীয় বৃহত্তম আউটলেট করছে দেশের আড়ং।

বসুন্ধরা সিটির টাওয়ার পার্টে লেভেল ১ থেকে ৪ পর্যন্ত ২০ হাজার বর্গফুটে আড়ং-এর ১৭তম আউটলেটটি হতে যাচ্ছে।

পহেলা বৈশাখকে সামনে রেখে আগামী মার্চ মাসে আউটলেটটির উদ্বোধন হবে।
 
বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় বসুন্ধরা সিটির ম্যানেজমেন্ট অফিসে বসুন্ধরা সিটি শপিংমল ও আড়ং-এর মধ্যে এ উপলক্ষে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বসুন্ধরা গ্রপের চেয়ারম্যানের ঊর্ধ্বতন উপদেষ্টা (কারিগরি) ও বসুন্ধরা সিটির ইনচার্জ টি আই এম লতিফুল হোসেন এবং আড়ং-এর চিফ অপারেটিং অফিসার মো. আব্দুর রউফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

বসুন্ধরা সিটির ইনচার্জ টি আই এম লতিফুল হোসেন বলেন, বসুন্ধরা সিটি শপিংমল এশিয়ার অন্যতম বৃহৎ শপিংমল। এতে বাংলাদেশের সর্বাধিক ক্রেতা, দর্শনার্থী সমাগম হয়।

তিনি বলেন, বসুন্ধরা সিটি শপিংমলের মাধ্যমে দেশি-বিদেশি অনেক বড় বড় ব্র্যান্ডের কোম্পানি আমাদের সাথে জড়িত রয়েছে। এরপরও দেশে-বিদেশে বিখ্যাত আড়ং এর মতো দেশীয় একটি ব্র্যান্ড বসুন্ধরা শপিংমলে নেই এটা দীর্ঘদিনের আক্ষেপ ছিল। আমরা সব সময় চেয়েছিলাম আড়ং আমাদের সাথে জড়িত হোক।

আড়ং বসুন্ধরা সিটি শপিংমলে যুক্ত হয়ে একসঙ্গে কার্যক্রম চালানোর আগ্রহ প্রকাশ করায় বসুন্ধরা গ্রুপ ও বসুন্ধরা সিটি শপিংমলের পক্ষ থেকে আড়ং কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান টি আই এম লতিফুল হোসেন।
 
তিনি বলেন, আড়ং বসুন্ধরা সিটি শপিংমলে যুক্ত হওয়ায় বাণিজ্য সম্প্রসারিত হবে। ক্রেতারা উপকৃত হবেন। বসুন্ধরা সিটি শপিংমল ক্রেতাদের যে সেবা দেয় তা আরও প্রসারিত হবে।
 
আড়ং এর সাথে দীর্ঘ মেয়াদী সম্পর্ক স্থাপনের জন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে আড়ং এর চিফ অপারেটিং অফিসার মো. আব্দুর রউফ বলেন, দেশের ক্রেতাদের সন্তুষ্টির কথা মাথায় রেখে আড়ং লাইফস্টাইল পণ্য তৈরি। ক্রেতাদের কেনাকাটায় সুবিধার কথাও মাথায় রাখে। আড়ং অনেক সার্ভে করে দেখেছে বাংলাদেশের মানুষের প্রথম পছন্দ হলো বসুন্ধরা শপিংমল। সেই বিবেচনায় আড়ং বেশ কয়েক বছর এ মলে আউটলেট করার সুযোগের অপেক্ষায় ছিল। বসুন্ধরা শপিংমলে আড়ং আসুক এটা ক্রেতাদেরও দীর্ঘদিনের চাহিদা ছিল।
 
তিনি বলেন, ক্রেতারা এখন একটি নির্দিষ্ট জায়গায় আরাম ও নিরাপদে সব কেনাকাটা করতে চায়। আড়ং পণ্যের ক্রেতাদের কষ্ট লাগবের জন্য বসুন্ধরা সিটি শপিংমলে আউটলেট করার উদ্যোগ নেয়া হয়েছে। ক্রেতারা এ উদ্যোগকে স্বাগত জানাবে। বসুন্ধরা শপিংমলের পরিবেশ ও মানের সাথে মিলিয়ে এ আউটলেট উপহার দেওয়া হবে।
 
আড়ং-এর প্রোডাক্টের বিষয়ে তিনি বলেন, ক্রেতা চাহিদা অনুযায়ী আড়ং প্রতিবছর টেকসই ও মানসম্পন্ন নতুন নতুন পণ্য নিয়ে আসে। সামনের বৈশাখ ও ঈদে নতুন পণ্য আসবে। বিশ্ব ফ্যাশনের সাথে তাল রেখে জাতীয় ঐতিহ্যকে তুলে ধরার চেষ্টা করা হয় আড়ংয়ের পোশাকে। ক্রেতারা এ আউটলেটে নতুন নতুন পণ্য পাবেন। বৈশাখের আগেই এ আউটলেটের উদ্বোধন হবে, যাতে ক্রেতারা বৈশাখী কেনাকাটা এই আউটলেটে করতে পারেন। বসুন্ধরা শপিংমলে আড়ং এর এটি ১৭তম ও তৃতীয় বৃহত্তম আউটলেট। আগামী বছর বগুড়ায় আউটলেট হবে।
 
অনুষ্ঠানে বসুন্ধরা সিটির ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক শেখ আব্দুল আলীম, বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের মহাব্যবস্থাপক (প্রশাসন ও মানবসম্পদ) মেজর মোল্লা মুশতাক রেজা (অব.), আড়ং-এর হেড অব মার্কেটিং তানভীর হোসেন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
আরইউ/এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।