ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ঢাকা চেম্বারের নতুন সভাপতি আবুল কাসেম খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
ঢাকা চেম্বারের নতুন সভাপতি আবুল কাসেম খান

ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) ২০১৭ সালের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন আবুল কাসেম খান। 

ঢাকা: ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) ২০১৭ সালের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন আবুল কাসেম খান।  

এছাড়াও কামরুল ইসলাম ঊর্ধ্বতন সহ-সভাপতি ও হোসেন এ সিকদার সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) নবনির্বাচিত সভাপতি, উর্ধ্বতন সহ-সভাপতি, সহ-সভাপতি ও অন্যান্য পরিচালকরা ডিসিসিআই ৫৫তম বার্ষিক সাধারণ সভায় তাদের দায়িত্ব গ্রহণ করেন।
 
ঢাকা চেম্বারের ২০১৭, ২০১৮ এবং ২০১৯ সালের নবনির্বাচিত পরিচালকরা হলেন কে এম এন মঞ্জুরুল হক, খন্দকার রাশেদুল আহসান, ইঞ্জিনিয়ার আকবর হাকিম এবং ইমরান আহমেদ।
 
ঢাকা চেম্বারের নবনির্বাচিত সভাপতি এ কে খান টেলিকম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন, যেটি টেলিকম খাতের অন্যান্য ব্যবসার সঙ্গেও সম্পৃক্ত।

এছাড়াও তিনি একেপেন লিমিটেড,এ কে খান সিকিউরিটিজ লিমিটেড এবং এক্সিকম লিমিটেডের (একেনেট) পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন।  

১৯৬৮ সালের ১লা আগস্ট চট্টগ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের জন্মগ্রহণ করেন আবুল কাসেম খান। তিনি ১৯৯২ সালে ব্যবসা প্রশাসনে উচ্চশিক্ষা লাভ করেন। তিনি ১৯৯২-৯৬ সাল পর্যন্ত ব্যাংকিং পেশায় নিয়োজিত ছিলেন এবং ১৯৯৬ সাল হতে পারিবারিক ব্যবসায় যোগদান করেন।
 
বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এসই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।