ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ছুটির দিনে রিহ্যাব মেলার শুরুতেই দর্শনার্থীদের ভিড়

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
ছুটির দিনে রিহ্যাব মেলার শুরুতেই দর্শনার্থীদের ভিড় চলছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) ফেয়ার/ ছবি বাংলানিউজ

সাপ্তাহিক ছুটি হওয়ায় রিহ্যাব মেলার চতুর্থ দিনে দ্বার খোলার পর থেকেই ক্রেতা-দর্শনার্থীদের ভিড় দেখা গেছে। এদিন ক্রেতা-দর্শনার্থীদের উপস্থিতি বেশি আশা করছেন আয়োজকরা।

ঢাকা: সাপ্তাহিক ছুটি হওয়ায় রিহ্যাব মেলার চতুর্থ দিনে দ্বার খোলার পর থেকেই ক্রেতা-দর্শনার্থীদের ভিড় দেখা গেছে। এদিন ক্রেতা-দর্শনার্থীদের উপস্থিতি বেশি আশা করছেন আয়োজকরা।

আবাসন খাতের ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর সব থেকে বড় এ আয়োজন প্রথম দিন থেকেই জমে উঠেছে। তবে সাপ্তাহিক ছুটির দিনগুলোতে ভালো সাড়া পাওয়া যাচ্ছে।

দর্শনার্থীরা অ্যাপার্টমেন্ট, প্লটের খোঁজ-খবর নেওয়া ছাড়াও বুকিংও দিচ্ছেন। পাশাপাশি বিভিন্ন অ্যাপার্টমেন্ট নির্মাণের জন্য বিভিন্ন সরঞ্জামের তথ্য পাওয়া যাচ্ছে মেলায়।

রাজধানীর বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) গত ২১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এ মেলা শেষ হবে রোববার (২৫ ডিসেম্বর)।

বসুন্ধরা গ্রুপের ইস্ট-ওয়েস্ট প্রোপার্টি ডেভেলপমেন্ট লিমিটেডের এক কর্মকর্তা বলেন, প্রথম দিন থেকেই ভালো সাড়া পাওয়া যাচ্ছে মেলায়। ছুটির দিন হওয়ায় শুরুতেই ভিড়। ক্রেতারা পছন্দের প্লট বুকিংয়ের জন্য আসছেন।

রাজধানীর উত্তরা থেকে স্ত্রী ও সন্তানকে নিয়ে মেলায় এসেছেন সরকারি চাকরিজীবী ইকবাল আহমেদ। তিনি বলেন, মেলায় অনেক কোম্পানির মধ্য থেকে পছন্দমতো অ্যাপার্টমেন্ট দেখার সুযোগ হবে। মেলায় অ্যাপার্টমেন্ট বুকিং দেওয়ার ইচ্ছাও প্রকাশ করেন ইকবাল।

আবাসন ব্যবসায়ীদের পাশাপাশি খুশি ক্রেতা-দর্শনার্থীরাও। কারণ এক ছাদের নিচে আবাসনের অ্যাপার্টমেন্ট-প্লট ও নির্মাণ সামগ্রী পাচ্ছেন তারা।

খিলগাঁও থেকে একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক জাহিদুল ইসলাম সন্তানকে নিয়ে এসেছেন মেলায়। জাহিদুল জানান, মেলায় বিভিন্ন কোম্পানির মধ্য থেকে গুণগত মান যাচাই করে অ্যাপার্টমেন্ট কেনার সুযোগ পাওয়া যায়।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীদের জন্য মেলার প্রবেশ দ্বার উন্মুক্ত থাকছে। এবারের আয়োজনে থাকছে ১৭৫টি স্টল। মেলায় ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশ নিয়েছে। কো-স্পন্সর হিসেবে অংশগ্রহণ করছে ২৪টি প্রতিষ্ঠান।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬

এমআইএইচ/আরএম/এএটি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।