ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মজবুত দরজা-জানালা সিইএম ইউপিভিসি’র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
মজবুত দরজা-জানালা সিইএম ইউপিভিসি’র রিহ্যাব মেলায় সিইএম ইউপিভিসি লিমিটেড’র স্টল, ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিহ্যাব মেলায় শব্দ, পানি ও তাপ প্রতিরোধক দরজা ও জানালার সমাধান নিয়ে এসেছে সিইএম ইউপিভিসি লিমিটেড। সূর্যের অতি বেগুনি রশ্মিতে ক্ষতি হবে না।

ঢাকা: রিহ্যাব মেলায় শব্দ, পানি ও তাপ প্রতিরোধক দরজা ও জানালার সমাধান নিয়ে এসেছে সিইএম ইউপিভিসি লিমিটেড। সূর্যের অতি বেগুনি রশ্মিতে ক্ষতি হবে না।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত মেলায় অংশ নিচ্ছে চট্টগ্রামভিত্তিক সিইএম ইউপিভিসি।  

রিহ্যাব মেলায় নিজেদের স্টলে প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ (প্রোডাকশন) সোহরাব হোসেন জানান, ডাইনামিক ডিজাইন, টেকসই ও মজবুত দরজা-জানালার সমাধান দিচ্ছেন তারা।  

থাই অ্যালুমেনিয়াম থেকেও মজবুত বলে ভাঙা বা মচকাবে না বলে জানান সোহরাব। দরজা-জানালার জন্য ৬০০ টাকা থেকে এক হাজার ২০০ টাকা পর্যন্ত প্রতি বর্গফুটের মূল্য থাকলেও মেলা উপলক্ষে চট্টগ্রামভিত্তিক এই প্রতিষ্ঠানটি ৫ শতাংশ ছাড় দিয়েছে তাদের পণ্যে।  

নিজেদের স্পেশাল টিম দিয়ে দরজা-জানালা ফিটিং করে দেওয়া ছাড়াও দুই বছর ফ্রি মেইনটেন্যান্স সুবিধা পাবেন বলে জানান সোহরাব।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪,২০১৬
এমআইএইচ/টিআই
 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।