ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

ওয়ান ব্যাংকের টাকা ছিনতাই চক্রের মূল হোতা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

ঢাকা: রাজধানীতে ওয়ান ব্যাংকের ৫০ লাখ টাকা ছিনতাই ঘটনার মূল হোতা কানা সাত্তারকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। তার কাছ থেকে ছিনতাইয়ের ৫ লাখ ৫৭ হাজার টাকা।

 

সাত্তারের বাড়ি বাড়ি বরগুনার বুনিয়া উপজেলার শিংড়া গ্রামে।

গত ১১ জুলাই যাত্রাবাড়ির ওয়ান ব্যাংকের শাাখা থেকে ৫০ লাখ টাকা উঠিয়ে নারায়ণগঞ্জ শাখায় নেওয়ার পথে ব্যাংকের ম্যানেজার মাহাবুবের কাছ থেকে ওই টাকা ছিনতাই হয়।

সোমবার ভোরে ডাকাত প্রতিরোধ টিমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার গোলাম মোস্তফা রাসেলের নেতৃত্বে একটি টিম চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন আবাসিক এলাকা থেকে সাত্তারকে গ্রেপ্তার করে।

পরে দুপুরে ডিবি’র প্রধান কার্যালয়ে তাকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। সাত্তার টাকা ছিনতাইয়ে জড়িত থাকার কথা স্বীকার করে জানিয়েছেন, তার ভাগে ৭ লাখ টাকা পড়েছিল।

সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (গোয়েন্দা ও অপরাধ বিভাগ) মো. মনিরুজ্জামান জানান, সাত্তারের সহযোগী আব্দুল জলিলের দেওয়া তথ্য অনুযায়ী সাত্তারকে গ্রেপ্তার করা হয়।

ওই চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫১৫ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa