ঢাকা, শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ইভ্যালির সঙ্গে রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
ইভ্যালির সঙ্গে রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের চুক্তি ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক শামীমসহ অন্যরা।

ঢাকা: দেশীয় ই-কমার্স প্লাটফর্ম ইভ্যালির সঙ্গে কক্সবাজারের বিলাসবহুল পাঁচ তারকা হোটেল রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্ট অ্যান্ড স্পার চুক্তি সই হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) ইভ্যালি থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে বলা হয়, সোমবার (১২ অক্টোবর) রাজধানীর পান্থপথে রয়েল টিউলিপের কর্পোরেট অফিসে ইভ্যালির সঙ্গে এ বিষয়ে একটি সমঝোতা চুক্তি সই হয়।  

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক শামীম এতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন।

এ অনুষ্ঠানে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল, হেড অব কমার্শিয়াল সিরাজুল ইসলাম রানা, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার অমিতাভ চক্রবর্তী এবং রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্ট অ্যান্ড স্পার কোম্পানি সেক্রেটারি আজহারুল মামুন, ডিরেক্টর, সেলস অ্যান্ড মার্কেটিং মাহমুদ রাসেল, সিনিয়র ম্যানেজার, মাকের্টিং কমিউনিকেশন আসাদুর রহমান উপস্থিত ছিলেন।  

চুক্তি অনুযায়ী ইভ্যালির গ্রাহকরা হোটেলটিতে বুকিংয়ের ক্ষেত্রে আকর্ষণীয় অফার এবং বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। এক্সক্লুসিভ এছাড় শুধুমাত্র ইভ্যালির গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে। অফারের বিস্তারিত শিগগিরই ইভ্যালির ওয়েবসাইটে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa