ঢাকা, রবিবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

‘হৃদয়ে বঙ্গবন্ধু’ স্মরণিকার মোড়ক উন্মোচন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
‘হৃদয়ে বঙ্গবন্ধু’ স্মরণিকার মোড়ক উন্মোচন ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ স্মরণিকার মোড়ক উন্মোচন

ঢাকা: বাংলাদেশ ব্যাংকে মুজিববর্ষ উদযাপন কমিটি কর্তৃক মুজিববর্ষের বিশেষ সংখ্যা ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক স্মরণিকা প্রকাশ করা হয়েছে।

রোববার (১৮ অক্টোবর) কেন্দ্রীয় ব্যাংকের জাহাঙ্গীর আলম কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্মরণিকার মোড়ক উন্মোচন করেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির।

কমিটির আহ্বায়ক এবং বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নেছার আহাম্মদ ভূঁঞার সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মোহাম্মদ হোসেন সাগরের উপস্থাপনায় অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস এম মনিরুজ্জামান, নির্বাহী পরিচালক, ঊর্ধ্বতন কর্মকর্তা, কমিটির সদস্য সচিব এইচ এম দেলোয়ার হোসাইনসহ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা স্মরণিকায় উল্লেখিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও দর্শন নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে দোয়া করা হয় এবং মুজিব শতবর্ষের থিম সঙ্গীত উপস্থাপন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa