ঢাকা, রবিবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

জাঁকালোভাবে উদযাপিত হলো ইন্টারন্যাশনাল শেফ-ডে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
জাঁকালোভাবে উদযাপিত হলো ইন্টারন্যাশনাল শেফ-ডে

ঢাকা: জাঁকালো আয়োজনে বাংলাদেশে উদযাপিত হয়েছে রেড কাউ বাটার অয়েলের পৃষ্ঠপোষকতায় ইন্টারন্যানাল শেফ-ডে ২০২০। রেড কাউ বাটার অয়লে প্রজেন্ট ইন্টারন্যাশনাল শেফ-ডের এবারের প্রতিপাদ্য ছিলো ‘হেলথি ফুড ফর টি ফিউচার’।



মঙ্গলবার (২০ অক্টোবর) রাজধানীর ইমান্যুয়েলস কনভেনশন সেন্টারে ইন্টারন্যানাল শেফ-ডে অনুষ্ঠিত হয়।

সকালে কেক কেটে এ আয়োজনের উদ্বোধন করেন স্পন্সর প্রতিষ্ঠান নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিন আহমেদ।

সারা দেশ থেকে প্রায় ৪শ জন শেফের এই মিলনমেলায় বক্তব্য রাখেন আয়োজক প্রতিষ্ঠান ফায়ারফ্লাইসের প্রধান নির্বাহী শিহাব সুমন, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফ টনি খান, ড্যানিয়েল গোমেজ, সায়মন খানসহ আরও বেশ কয়েকজন স্বনামধন্য শেফ।  

অনুষ্ঠানে করোনার এই মহামারির সময়ে দেশের হসপিটালিটি শিল্পের চ্যালেঞ্জসমূহ ও উত্তরণের নানা উপায় নিয়ে অংশগ্রহণকারী শেফরা তুলে ধরেন মূল্যবান মতামত।  
সারা দেশের সব শেফদের স্বার্থ সমুন্নত রাখতে অনুষ্ঠানে একটি শেফ ফেডারেশন গঠনের ঘোষণা দেওয়া হয়।  

যথাসম্ভব দ্রুত সময়ের মধ্যে নবগঠিত শেফ ফেডারেশনের নির্বাচনের মাধ্যমে একটি কার্যকরী কমিটি গঠনের ঘোষণাও দেওয়া হয় শেফদের এই মিলনমেলায়।  

অনুষ্ঠান শেষ হয় শিল্পী দিঠি আনোয়ারের সুরের মূর্চ্ছনায়।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa