ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থায় এসআইবিএলের বিনিয়োগ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২০
সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থায় এসআইবিএলের বিনিয়োগ

ঢাকা: করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের পেশাজীবী, কৃষক ও প্রান্তিক/ক্ষুদ্র ব্যবসায়ীদের মধ্যে বিতরণের জন্য সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থাকে ৫ কোটি টাকা বিনিয়োগ বিতরণের চেক দিয়েছে বেসরকারি খাতের সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)।

বাংলাদেশ ব্যাংকের পুনঃঅর্থায়ন স্কিম-২০২০ এর আওতায় সম্প্রতি এসআইবিএলের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলামের হাতে এ চেক হস্তান্তর করেন।

এসময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মো. সিরাজুল হক ও মো. সামছুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, এসএমই অ্যান্ড এগ্রিকালচারাল ফিন্যান্স বিভাগের প্রধান সাদাত আহমেদ খান, মাইজদী শাখার ব্যবস্থাপক মুহাম্মদ আব্দুস শহিদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন।

কাজী ওসমান আলী বলেন, এ স্কিমের মাধ্যমে নোয়াখালী অঞ্চলের নিম্ন আয়ের পেশাজীবী, কৃষক ও প্রান্তিক/ক্ষুদ্র ব্যবসায়ীরা উপকৃত হবেন। তিনি এ স্কিমের সফলতা কামনা করে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম বলেন, এ স্কিমের অধীনে প্রকৃত ও কাঙ্খিত জনগোষ্ঠীর মধ্যে বিনিয়োগ বিতরণসহ বাংলাদেশ ব্যাংকের এফআইডি সার্কুলার-১ এর অন্যান্য শর্তাবলীও যথাযথভাবে পরিপালন করা হবে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।