ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মিনিস্টার ইলেক্ট্রনিক্স ফ্যাক্টরি পরিদর্শনে ইসলামী ব্যাংকের প্রতিনিধিরা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
মিনিস্টার ইলেক্ট্রনিক্স ফ্যাক্টরি পরিদর্শনে ইসলামী ব্যাংকের প্রতিনিধিরা মিনিস্টার ইলেক্ট্রনিক্সের ফ্যাক্টরি পরিদর্শন করছেন ইসলামী ব্যাংকের প্রতিনিধিরা।

ঢাকা: দেশীয় ইলেক্ট্রনিক্স জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিডেটের ময়মনসিংহের ত্রিশালে ফ্যাক্টরি পরিদর্শন করেছেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিডেটের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মনিরুল মওলা।

শনিবার (৭ নভেম্বর) ওই মিনিস্টার কোম্পানি থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি এ সময় ফ্যাক্টরির ফ্রিজ, এয়ার কন্ডিশন উৎপাদন প্রক্রিয়া ঘুরিয়ে দেখান মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিডেটের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ এবং ম্যানেজিং ডিরেক্টর দিলরুবা তনু।  

পরিদর্শন শেষে ইসলামী ব্যাংকের এএমডি বলেন, আমাদের দেশে উন্নত প্রযুক্তি ব্যবহার করে তৈরি হচ্ছে বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য এবং মিনিস্টার যেভাবে দেশীয়  ইলেক্ট্রনিক্স ইন্ডাস্ট্রিতে প্রভাব বিস্তার করছে তা দেখে আমি সত্যিই অভিভূত। শুধু পণ্য উৎপাদনই নয় বরং দেশের মানুষের চাহিদা ও সামর্থ্যের মধ্যে মেলবন্ধন ঘটানো ও বহু মানুষের জন্য কর্মস্থানেরও সুযোগ করেছে এ কোম্পানিটি।

ইসলামী ব্যাংক এ ধরনের প্রতিষ্ঠানে বিনিয়োগের ব্যাপারে উৎসাহ দিয়ে তিনি আরও বলেন, এভাবে কাজ করে গেলে আমরা আশা করি দেশীয়  ইলেক্ট্রনিক্স শিল্পেও বড় বিনিযয়োগ করা  সম্ভব এবং দেশীয় বিনিযোগকারী প্রতিষ্ঠান এক্ষেত্রে এগিয়ে আসবে।  

মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্সের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, আমরা অত্যন্ত আনন্দিত এই আথিথেয়তা দিতে পেরে। দেশীয়  ইলেক্ট্রনিক্স শিল্পকে এগিয়ে নিতে এবং বহির্বিশ্বে পৌঁছে দিতে আমাদের বড় বিনিয়োগ প্রয়োজন এবং আমরা আশা করি ইসলামী ব্যাংকের মতো প্রতিষ্ঠান এক্ষেত্রে এগিয়ে আসবে।

এসময় আরও উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের নবাবপুর রোড কর্পোরেট শাখা প্রধান (ইভিপি) মো. সিরাজুল আলম, এসএভিপি- বিনিয়োগ প্রধান মো. জসিম উদ্দিন এসপিও, মো. আবু নোমান মিনিস্টার হাই-টেক পার্কের  ইলেক্ট্রনিক্সের অ্যাডভাইজার, সিএফও, ফ্যাক্টরি এক্সিকিউটিভ ডিরেক্টর, ফ্যাক্টরি ডিরেক্টরসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০
এএটি    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।