ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাজারে এলো বিটিএলের নতুন ইঞ্জিন অয়েল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
বাজারে এলো বিটিএলের নতুন ইঞ্জিন অয়েল

একসঙ্গে নতুন দুটি ইঞ্জিন অয়েল বাজারে আনলো বিটিএল গ্রুপ। সম্প্রতি রাজধানীর একটি তিন তারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে বিটিএল সেমি সিনথেটিক ২৫০০ ও ২০ লিটার বালতি ২০/৫০ নতুন ইঞ্জিন অয়েল উন্মুক্ত করা হয়।

 

কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তা ও সারা দেশের ডিলারদের নিয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কথাসাহিত্যিক আনিসুল হক, বিশেষ অতিথি ছিলেন গাজী টেলিভিনের সিইও সৈয়দ ইশতিয়াক রেজা, ঢাকা বিশ্ববিদ্যায়ের গণসংযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক প্রফেসর রোবায়েত ফেরদৌস, এনটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার নাজনীন আহমেদ ও চলচিত্র অভিনেত্রী অপু বিশ্বাস।  

অনুষ্ঠানে বিটিএল গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মির্জা আবুল বাশার বলেন,  বিটিএল গ্রুপ ২০১৩ সাল থেকে কার্যক্রম শুরু করেছে। ইন্ড্রাস্ট্রিয়াল লুব্রিকেন্ট ২০৫ লিটার ব্যারেল বাজারজাত করণের মাধ্যমে গ্রাহকের ব্যাপক চাহিদা ও সাড়া পাওয়ায় নতুন দুটি ইঞ্জিন অয়েল তৈরি করা হয়েছে। বিটিএল গ্রুপ দেশে প্রথমবারের মতো স্টিলের ক্যান ও ২০ লিটার বালতিতে দুটি ইঞ্জিন অয়েল বাজারজাত করবে।  
 
তিনি জানান, এখন বিটিএল গ্রুপ সারা দেশে ৩৬টি পণ্য বাজারজাত করছে। সবগুলো পণ্যই ক্রেতারা সানন্দে গ্রহণ করেছেন।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান খালেদা পারভীন (সিনথিয়া) আগত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, বিটিএল গ্রুপের সাফল্যের পেছনে ডিলারদের অবদান সবচেয়ে বেশি। আপনাদের সহযোগিতা নিয়েই বিটিএল গ্রুপ সামনে এগিয়ে যাবে।  

সারা দেশ থেকে আগত ডিলারদের মধ্যে থেকে বেশ কয়েকজন বক্তব্য দেন। পণ্যের গুণগত মান সন্তোষ প্রকাশ করেন তারা।  

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কথাসাহিত্যিক আনিসুল হক বলেন, পণ্য ভালো হলে সেটা অবশ্যই সবার মধ্যে সাড়া পড়বে। আশা করছি বিটিএল তাদের ব্যবসায়িক সুনাম রক্ষা করে সামনে এগিয়ে যাবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad