ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাজারে এলো কনকার ৬ মডেলের রেফ্রিজারেটর

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
বাজারে এলো কনকার ৬ মডেলের রেফ্রিজারেটর

ঢাকা: নতুন ও আধুনিকতার ছোঁয়ায় সাধ ও সাধ্যের অফুরন্ত সম্বন্বয়ে ইলেক্ট্রো মার্ট লিমিটেড বাজারে নিয়ে এসেছে বাংলাদেশে উৎপাদিত কনকা ব্র্যান্ডের আরও আকর্ষণীয় ও স্টাইলিশ ডিজাইনের রেফ্রিজারেটর ও ফ্রিজার। যা ইতোমধ্যে সারা দেশে অত্যন্ত সুনামের সঙ্গে বিভিন্ন আন্তর্জাতিক স্বনামধন্য রেফ্রিজারেটরের সঙ্গে সম অবস্থানে অবস্থান করছে এবং ক্রেতাদের আস্থা অর্জন করেছে।

কনকা ব্র্যান্ড বিশ্বের ১২০টিরও বেশি দেশে গ্রাহকদের কাছে সমাদৃত একটি ইলেকট্রনিক্স ব্র্যান্ড। দীর্ঘ প্রায় দুই যুগের বেশি সময় ধরে ইলেক্ট্রো মার্ট লিমিটেড বাংলাদেশী গ্রাহকদের কাছে কনকা ব্র্যান্ডের পণ্য বাজারজাত করে যাচ্ছে। এই দীর্ঘ সময়ে বাংলাদেশের ইলেকট্রনিক্স পণ্যের রুচিশীল গ্রাহকদের চাহিদা, রুচি ও আর্থিক সক্ষমতা বিবেচনা নিয়ে ইলেক্ট্রো মার্ট লিমিটেড প্রতিনিয়ত তাদের পণ্যে নতুনত্ব সংযোজন করে যাচ্ছে। খুব অল্প সময়ের মধ্যে ইলেক্ট্রো মার্ট লিমিটেড তাদের পণ্যের তালিকায় বাংলাদেশে উৎপাদিত আরও ছয়টি নতুন মডেল (KRT180GB, KRT282GB, KRT282EGB, KRT282EIGB, KDF150GB,

KDF250GB) ও আধুনিক ডিজাইনের রেফ্রিজারেটর ও ফ্রিজার সংযোজন করেছে। বিশ্বের সর্বাধুনিক (ইউরোপিয়ান) প্রযুক্তিতে স্থাপিত গণচীনের কারিগরি সহায়তায় এসব রেফ্রিজারেটর ও ফ্রিজার তৈরিতে ব্যবহার করা হয়েছে শতভাগ মান সম্মত ফুড গ্রেড ম্যাটেরিয়াল, যা খাবারের মানকে শতভাগ রক্ষা করে। দেশ-বিদেশের দক্ষ প্রকৌশলীদের অক্লান্ত প্রচেষ্টায় সম্পূর্ণরুপে পরিবেশবান্ধব কাঁচামালের ব্যবহার নিশ্চিত করে একটি আর্ন্তজাতিক মানের R & D সেন্টারের মাধ্যমে পণ্যের শতভাগ গুণমান নিশ্চিত করা হয়।

বাংলাদেশে একমাত্র এই প্রতিষ্ঠানের উৎপাদিত প্রতিটি পণ্যেরই (*****) 5 Star Rating রয়েছে। নতুন পণ্যে যেসব বৈশিষ্ট্য সংযোজন করা হয়েছে তা হলো-

১. বাহির থেকে Temperature Control Display (OTCD).

২. Inverter Technology and Stylish Design.

৩. রেফ্রিজারেটর ও ফ্রিজারের অভ্যন্তওে স্বয়ংক্রিয়ভাবে বাতাসের আর্দ্রতা ও শীতলতা সম্বন্বয়ের ব্যবস্থা।

৪. ডিজিটাল কন্ট্রোল মিটারের মাধ্যমে ক্রেতা ফ্রিজারটিকে রেফ্রিজারেটর হিসাবেও ব্যবহার করতে

পারবেন।

৫. অ্যাকটিভ কার্বন ডিউডোরাইসার ডিভাইস থাকায় খাবার দীর্ঘদিন থাকে সম্পূর্ণ ফ্রেশ ও দুগন্ধমুক্ত।

৬. আর্ন্তজাতিকভাবে স্বীকৃত ফাইভ স্টার এনার্জি সেভিংস সিস্টেম ব্যবহারের কারণে এই রেফ্রিজারেটর

সর্বোচ্চ ৭১ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ খরচ সাশ্রয় করতে সক্ষম।

7. LED display module & LED Light.

8. Door Open Alarm Function.

৯. আর্ন্তজাতিকভাবে স্বীকৃত পরিবেশবান্ধব R600a গ্যাস।

১০. কনকা ফ্রিজারে রয়েছে স্লো মোড (Slow Mode) ডোর ক্লোজ সিষ্টেম।

১১. এছাড়াও কনকা রেফ্রিজারেটর ও ফ্রিজারে গ্রাহকদের জন্য রয়েছে দশ বছরের কম্প্রেসর গ্যারান্টি ও পাঁচ বছরের জন্য বিক্রয়োত্তর সেবা।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।