ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

স্টাইলক্র্যাফটের চেয়ারম্যানসহ ৪ কর্মকর্তাকে জরিমানা

সিনিয়র করেসপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
স্টাইলক্র্যাফটের চেয়ারম্যানসহ ৪ কর্মকর্তাকে জরিমানা

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান স্টাইলক্র্যাফট লিমিটেডের শেয়ার লেনদেনে সিকিউরিটিজ ও এক্সচেঞ্জ কমিশন (সুবিধাভোগী ব্যবসা নিষিদ্ধকরণ) আইন ভঙ্গের দায়ে কোম্পানিটির চেয়ারম্যানসহ চার কর্মকর্তা ও কতিপয় ব্যক্তিকে জরিমানার সিদ্ধান্ত নিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার (১৮ নভেম্বর) বিএসইসির ৭৪৯তম সভায় এই জরিমানা করা হয়েছে বলে সংস্থাটির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে জানানো হয়, স্টাইলক্র্যাফটের শেয়ার লেনদেনে সিকিউরিটিজ ও এক্সচেঞ্জ কমিশন (সুবিধাভোগী ব্যবসা নিষিদ্ধকরণ) বিধিমালা ১৯৯৫ এর বিধি ৪(১) এবং সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ অর্ডিন্যান্স, ১৯৬৯৯ এর সেকশন ১৭(ই)(ভি) ভঙ্গের দায়ে কোম্পানির চেয়ারম্যান ও তিন কর্মকর্তাসহ কতিপয় ব্যক্তিকে তাদের অর্জিত মুনাফার চেয়ে বেশি জরিমানার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।