ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড অ্যান্ড কালচারাল কার্নিভাল ২০২১

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
বসুন্ধরা ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড অ্যান্ড কালচারাল কার্নিভাল ২০২১

ঢাকা: বসুন্ধরা ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড অ্যান্ড কালচারাল কার্নিভালের আয়োজন করেছে ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড অ্যান্ড কালচারাল সোসাইটি।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) ২০২১ সালের ১৪-১৬ অক্টোবর (বৃহস্পতিবার ও শনিবার) তিন দিনব্যাপী এ কার্নিভাল অনুষ্ঠিত হবে।

 

এ কার্নিভালে দেশ-বিদেশ থেকে বিভিন্ন এয়ারলাইনস, হোটেল, রিসোর্ট, ট্রাভেল এজেন্সি, ট্যুর অপারেটর, বিনোদন পার্ক, রেস্টুরেন্ট, ফুড সার্ভিস, ট্রান্সপোর্ট এজেন্সি, হসপিটালিটি ম্যানেজমেন্ট, অনলাইন ট্রাভেল ও ট্যুর ম্যানেজমেন্ট, সফটওয়্যার কোম্পানি, আইটি কোম্পানি, ফ্যাশন হাউস, বুটিক হাউস, কুটির শিল্প, এসএমই প্রতিষ্ঠান, রিয়েল এস্টেট, গার্মেন্টস, বায়িং হাউস, ই-কমার্স ও ই-বিজনেস, দেশীয় স্টার্টআপ কোম্পানিসহ বিভিন্ন ব্যবসায়িক, সামাজিক ও সাংস্কৃতিক ক্লাব এবং অর্গানাইজেশন অংশগ্রহণ করবে এবং তাদের পণ্য প্রদর্শন করবে ও কার্যক্রম তুলে ধরবে।

এছাড়া তিন দিনব্যাপী কার্নিভালে সেমিনার, বিটুবি মিটিং, ওয়ার্কশপ, এবং লিডারশিপ, বিজনেস ও স্টার্টআপ বিষয়ক সেশন, গালা ডিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, বসুন্ধরা গ্রুপ কার্নিভালটির টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত আছে। অর্গানাইজিং পার্টনার হিসেবে কাজ করছে ফিনিক্স হলিডেজ আইএনসি এবং হ্যাভেন ট্যুরস অ্যান্ড রিসোর্ট লিমিটেড।

কার্নিভাল বিষয়ক সব তথ্য এবং কার্নিভালের এন্ট্রি টিকিট কার্নিভালের ওয়েবসাইটে intercontinentalcarnival2021.com পাওয়া যাবে। এছাড়া ইমেইল করতে পারেন [email protected].

প্রয়োজেন যোগাযোগ করতে পারেন: ফিনিক্স হলিডেজ আইএনসি, সাধারণ বীমা সদন (৪র্থ তলা), ২৪-২৫ দিলকুশা বা/এ, ঢাকা-১০০০। মোবাইল: ০১৮৯৩-৪২৫৫২৪; ০১৮৯৩-৪২৫৫২৫ ইমেইল: [email protected].

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।