ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফার্মল্যান্ড ফুল ক্রিম মিল্ক পাউডার: নিজের নামেই হোক পরিচয়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
ফার্মল্যান্ড ফুল ক্রিম মিল্ক পাউডার: নিজের নামেই হোক পরিচয়

ঢাকা: দেশজুড়ে ধীরে ধীরে বদলে যাচ্ছে পরিবারে নারীর ভূমিকা। কন্যা, বোন, স্ত্রী বা মা হওয়ার পাশাপাশি তাদের অনেকেই এখন পরিবারের অন্যতম প্রধান উপার্জনকারী সদস্য।

বিশেষ করে করোনা মহামারির সময়ে গৃহিণীরা পরিবারে নতুন নতুন ভূমিকা পালন করেছেন। মহামারিকে কাজে লাগিয়ে নতুন করে তৈরি করেছেন নিজেদের। বিভিন্ন উপায়ে উপার্জনের মাধ্যমে পরিবারের ও নিজের অর্থনৈতিক অবস্থা থেকে ঘুরে দাঁড়িয়েছেন।

তাদের মধ্যেই কেউ প্রয়োজনে বা শখের বসে নিজেদের তৈরি করা কেক-মিষ্টি বিক্রি করছেন অনলাইনে বা অফলাইনে। হয়ে উঠছেন জনপ্রিয়। কোনো মায়ের ভালোবাসার ছোঁয়ায় তৈরি মিষ্টি চলে যাচ্ছে আরও অনেক মায়েদের ঘরে। ফলে শুধু অর্থনৈতিকই নয় বরং সামাজিকভাবেও সমৃদ্ধ হচ্ছে প্রতিটি নারী, প্রতিটি পরিবার। ছড়িয়ে পড়ছে তাদের নাম আর গুণের কথা।

আর এসব নারীদের পছন্দের সঙ্গী হয়ে তাদের হাতকে আরও শক্তিশালী করতে নিউজিল্যান্ড ডেইরি বাজারে নিয়ে এসেছে ফার্মল্যান্ড ফুল ক্রিম মিল্ক পাউডার। এ গুঁড়ো দুধ আসে বিশ্বখ্যাত ডেইরি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ফন্টেরা লিমিটেড, নিউজিল্যান্ড থেকে। যাতে থাকে সর্বোচ্চ গুণ ও মানের নিশ্চয়তা। তাছাড়া ফার্মল্যান্ড ফুল ক্রিম মিল্ক পাউডারের ইউনিক ফর্মুলেশন কেক, মিষ্টি ইত্যাদি ডেজার্টে দেয় অনন্য ও অতুলনীয় টেস্ট খুবই সাশ্রয়ী মূল্যে।

শুধু সাশ্রয়ী মূল্যে গুণগতমানসম্পন্ন পণ্যই নয় বরং নিউজিল্যান্ড ডেইরি নারীদের আরও এগিয়ে দিতে হাতে নিয়েছে নতুন প্রকল্প। এটির মাধ্যমে ৩৬ হাজার পরিবার থেকে বেছে নেওয়া হবে তিন হাজার নারী উদ্যোক্তাকে। যাদের বিশেষভাবে প্রশিক্ষিত করবে নিউজিল্যান্ড ডেইরি। সঠিক প্রশিক্ষণ, নিজের দক্ষতা আর সর্বোৎকৃষ্ট পণ্যের শক্তিতে এসব নারীর পরিচিত হবেন নিজের নামে, নিজের গুণে।

ফার্মল্যান্ড ফুল ক্রিম মিল্ক পাউডার বাজারজাতকরণ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলন উদ্বোধন করেন নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর এস এ মল্লিক। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশের চিফ এক্সিকিউটিভ অফিসার মি. মহসিন আহমেদ ও অন্য কর্মকর্তারা।

রোববার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত ডেইলি স্টার ভবনের এ এস মাহমুদ সেমিনার হলে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মল্লিক পণ্যের গুণগতমানের প্রশ্নে কনজিউমারের প্রতি নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের কমিটমেন্টের বিষয়টি পুনর্ব্যক্ত করেন।

এভাবেই নিজ গুণে, নিজ প্রতিভায় সামনে এসে এগিয়ে যেতে থাকুক নারীরা। শুধু স্ত্রী, কন্যা বা মা পরিচয়ের বাইরে নিজের নামেও তারা পরিচিত হোন। নিউজিল্যান্ড ডেইরির ফার্মল্যান্ড ফুল ক্রিম মিল্ক পাউডারের পক্ষ থেকে এ শুভকামনা সব সময়।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।