ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা: নতুন বছরে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (২৪ জানুয়ারি) অনুষ্ঠিত সম্মেলনটি ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে ব্যাংকের প্রধান কার্যালয় থেকে পরিচালনা করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির ও শাহ মো. আব্দুল বারী।  

সম্মেলনে নিজ নিজ কর্মস্থল থেকে অনলাইনে যুক্ত হন এক্সিম ব্যাংকের সব শাখা ব্যবস্থাপকসহ আঞ্চলিক ব্যবস্থাপকরা।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার সব শাখা ব্যবস্থাপকদের করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে ব্যাংকিং কার্যক্রম অব্যাহত রেখে যথাযথ নিয়ম পরিপালনের মধ্য দিয়ে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে ঐক্যবদ্ধভাবে কাজ করার পরামর্শ দেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করেন। করোনাকালীন উদ্ভূত পরিস্থিতিতে কীভাবে কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট দিকনির্দেশনা দেন। ব্যবসার ক্ষেত্র প্রসারিত করার জন্য ব্যাংক গৃহীত বিভিন্ন উদ্যোগের বিষয়ও তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa