ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফেব্রুয়ারিতে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ ক্যাশব্যাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
ফেব্রুয়ারিতে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ ক্যাশব্যাক

ঢাকা: বসন্ত উপলক্ষে ফেব্রুয়ারিজুড়ে সারাদেশে ১৭০০টির বেশি দোকানে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ৩০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা।  

বিভিন্ন ধরনের নিত্যপ্রয়োজনীয় জিনিস, বই, পোশাক, ইলেকট্রনিক্স, জুতা, হোটেল, ফার্মেসি, রেস্টুরেন্ট, পরিষেবা, সুপারস্টোর, ট্রাভেল এজেন্ট, অনলাইন শপ, এলাকার ছোট-বড় দোকানসহ অসংখ্য পণ্য বিক্রেতা রয়েছেন এই অফারের তালিকায়।



মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, অফারটি চলবে চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। একজন গ্রাহক একদিনে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন আর অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। অ্যাপ, অনলাইন পেমেন্ট গেটওয়ে ও ইউএসএসডি কোড*২৪৭# ডায়াল করে পেমেন্ট বিকাশ করা যাবে।

পাশাপাশি ফেব্রুয়ারি মাসজুড়ে ‘এলাকার ছোট-বড় দোকানের অফার’ এর আওতায় বিকাশ গ্রাহকরা কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই ৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। এক্ষেত্রে অফারচলাকালীন একজন গ্রাহকঅ্যাপ কিংবা ইউএসএসডি কোড *২৪৭#ডায়াল করে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। কিউআর কোড স্ক্যান করে বিকাশ অ্যাপ থেকে অথবা ইউএসএসডি কোড *২৪৭#ডায়াল করে এই অফার নিতে পারবেন গ্রাহক।

অফারগুলোর বিস্তারিত জানা যাবে www.bkash.com/payment/ ওয়েবসাইটে। বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে হোমস্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নম্বর টাইপ করতে হবে কিংবা মার্চেন্ট পয়েন্টে সরাসরি কিউআর কোড স্ক্যান করেও খুব সহজেই পেমেন্ট করা যাবে।

এছাড়া ফেব্রুয়ারিজুড়ে রকমারি ডট কম (rokomari.com) আয়োজিত অনলাইন বই মেলায় পেমেন্ট বিকাশ করলেই মিলছে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত এবং ৭০০ টাকার বেশি পেমেন্ট করলে থাকছে ফ্রি ডেলিভারি পাওয়ার সুযোগ। বিস্তারিত জানা যাবে bkash.com/bn/rokomari-boimela ওয়েবসাইটে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
এসই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।