ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাংলাদেশ-চায়না চেম্বারের পরিচালক হলেন আদিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
বাংলাদেশ-চায়না চেম্বারের পরিচালক হলেন আদিল

ঢাকা: বাংলাদেশ-চায়না চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (বিসিসিসিআই) পরিচালনা পর্ষদের পরিচালক নির্বাচিত হয়েছেন গণতান্ত্রিক কঙ্গো প্রজাতন্ত্রের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল ও টপ অব মাইন্ডের নির্বাহী কর্মকর্তা (সিইও) জিয়াউদ্দিন আদিল।

বিসিসিসিআইয়ের পক্ষ থেকে সম্প্রতি পরিচালনা পর্ষদের নবনির্বাচিত এ পরিচালককে ফুলেল শুভেচ্ছাসহ আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন সংগঠনের প্রেসিডেন্ট গাজী গোলাম মুর্তজা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহ মো. সুলতান উদ্দীন, সেক্রেটারি জেনারেল শাহজাহান মৃধা বেণু এবং জয়েন্ট সেক্রেটারি জেনারেল আল মামুন মৃধা।

এ সময় বিসিসিসিআই প্রেসিডেন্ট বলেন, জিয়াউদ্দিন আদিলের মত স্বনামধন্য ব্যবসায়ী ও আন্তর্জাতিক মিডিয়া ব্যক্তিত্বকে বাংলাদেশ-চায়না চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির বোর্ড অব ডিরেক্টরের সদস্য হিসেবে পেয়ে আমরা আনন্দিত। নিজের দীর্ঘদিনের অভিজ্ঞতা ও ভিন্ন মাত্রার ব্যবসায়িক জ্ঞানকে কাজে লাগিয়ে তিনি বিসিসিসিআইকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারবেন বলে আশা রাখি।

জিয়াউদ্দিন আদিল বলেন, বিসিসিসিআইয়ের মত গুরুত্বপূর্ণ একটি ব্যবসায়িক সংগঠনের পরিচালনা পর্ষদের সঙ্গে থেকে দেশের অর্থনৈতিক ও ব্যবসায়ীক উন্নয়ন কর্মকাণ্ডে ভূমিকা রাখার প্রচেষ্টা থাকবে।

বিশিষ্ট ব্যবসায়ী ও মিডিয়া ব্যক্তিত্ব জিয়াউদ্দিন আদিল গণতান্ত্রিক কঙ্গো প্রজাতন্ত্রের অনারারি কনসাল হিসেবে দায়িত্ব পালন করছেন। টপ অব মাইন্ড ছাড়াও তিনি বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় পাবলিক রিলেশনস এজেন্সি মাস্টহেড পিআর-এরও প্রতিষ্ঠাতা ও সিইও। পিআর অ্যান্ড করপোরেট কমিউনিকেশনস ইন্ডাস্ট্রিতে বিশেষ অবদান রাখায় ২০১৯ সালে তাকে ‘পার্সন অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ডে ভূষিত করে সিঙ্গাপুরভিত্তিক নিউজ এজেন্সি এশিয়া ওয়ান।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
এসই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।