ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিক্রয়জবসের সঙ্গে যুক্ত প্রতিষ্ঠান এখন ১০০

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
বিক্রয়জবসের সঙ্গে যুক্ত প্রতিষ্ঠান এখন ১০০

ঢাকা: এন্ট্রি-লেভেল এবং দক্ষতা ভিত্তিক চাকরির জন্য দেশের এক নম্বর জব পোর্টাল বিক্রয়জবস-এর সঙ্গে মেম্বারশিপের মাধ্যমে যুক্ত হয়েছে ১০০টি স্বনামধন্য প্রতিষ্ঠান।

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম সম্প্রতি নতুন আঙ্গিকে নিয়ে এসেছে বিক্রয়জবস (BikroyJOBS)।

আপগ্রেডেড পোর্টাল এখন নিয়োগকারীদের যে কোনো পদের জন্য যোগ্য প্রার্থী খোঁজা এবং চাকরি প্রার্থীদের যে কোনো পদে আবেদনের কাজকে করে তুলবে খুবই সহজ।

বিক্রয়জবস মূলত চাকরিদাতা এবং চাকরিপ্রার্থীদের মধ্যে যোগাযোগের মাধ্যম হিসেবে কাজ করে এবং এর মাধ্যমে নিয়োগকারীরা প্রতিষ্ঠানের জন্য অনায়াসেই দক্ষতা অনুযায়ী যোগ্য ব্যক্তিদের খুঁজে নিতে পারবেন। বিশেষ করে যারা বাংলাদেশে দক্ষতাভিত্তিক শ্রমশক্তি খুঁজছেন, তাদের জন্য বিক্রয়জবসই হতে পারে সেরা এবং নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম। অপরদিকে, পার্ট-টাইম, এন্ট্রি-লেভেল, এবং তরুণ শিক্ষার্থীদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে বিক্রয়জবস।  

বিক্রয়জবসে চাকরির রোল অনুযায়ী প্রার্থীরা পছন্দের চাকরিটি খুঁজে নিতে পারবেন। এছাড়াও তাদের আছে ‘স্টাফিং সল্যুশনস’ সার্ভিস, যেখানে জব সার্কুলার দেওয়ার পর আবেদনকারীদের শর্টলিস্ট করা, ইন্টারভিউ নেওয়াসহ অনেক স্টেপ তারা নিজেরাই সম্পন্ন করে সম্ভাব্য যোগ্য প্রাথীদের লিস্ট মেম্বারদের সঙ্গে শেয়ার করেন। ফলে নিয়োগকারীদের কাজ হয় নির্বিঘ্নে।

এ বিষয়ে বিক্রয় ডট কম এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, ‘কোভিড পরবর্তী চাকরির বাজারে অনেক পরিবর্তন এসেছে। অনলাইনকেন্দ্রিক নতুন ইন্ডাস্ট্রি প্রবর্তনের ফলে বিভিন্ন পদে কাজের সুযোগ তৈরি হচ্ছে। আমাদের প্ল্যাটফর্মটিতে চাকরিপ্রার্থীদের জন্য দক্ষতার ভিত্তিতে বিভিন্ন কাজের অফার রয়েছে এবং ৪ লাখ ৫০ হাজারেরও বেশি মাসিক ইউনিক ভিজিটরের সঙ্গে আমাদের কাছে আবেদনকারীদের ৭ লাখ ৩৮ হাজারেরও বেশি সিভি ডেটাবেজ রয়েছে, যেখান থেকে আমাদের সম্মানিত মেম্বাররা তাদের পছন্দসই প্রার্থী খুঁজে পেতে পারেন। এছাড়া, কোনো মেম্বারের সঙ্গে যুক্ত হওয়ার আগে, আমাদের পক্ষ থেকে একটি ব্যাকগ্রাউন্ড চেক করা হয় এবং বিজ্ঞাপনের গুণমান এবং সত্যতা নিশ্চিত করার জন্য চাকরির বিজ্ঞাপনগুলো ম্যানুয়ালি রিভিউ করা হয়। ’

বিক্রয়জবসের সম্মানিত মেম্বার সজীব গ্রুপের সিনিয়র ম্যানেজার জাহিদুল ইসলাম তার অভিজ্ঞতার কথা শেয়ার করে বলেন, ‘বিক্রয়জবসের মতো প্ল্যাটফর্মের সঙ্গে কাজ করতে পেরে আমরা খুবই আনন্দিত। বিভিন্ন ধাপে তাদের সাপোর্ট এবং সার্ভিস আমাদের অনেক সাহায্য করেছে। তাই বিক্রয়জবসের সব কর্মকর্তা ও কর্মচারীকে ধন্যবাদ এবং সামনের দিনগুলোতে এগিয়ে চলার জন্য অনেক শুভকামনা। ’

বিক্রয়জবস যোগাযোগ ও নেটওয়ার্ক তৈরি এবং দক্ষতা অনুযায়ী চাকরি খোঁজার আদর্শ মাধ্যম, যেখান থেকে মেম্বাররা সঠিক প্রার্থী খুঁজে নিতে পারবেন এবং প্রার্থীরা স্বপ্নের চাকরিটির জন্য আবেদন করতে পারবেন।

বিক্রয় সম্পর্কে:

বিক্রয় ডট কম এখন দেশের অন্যতম চতুর্থ সেরা ব্র্যান্ড, যার মাসিক ভিজিটর ৩৫ লাখেরও বেশি। বিক্রয় ডট কমে রয়েছে নতুন এবং ব্যবহৃত জিনিসের এক বিশাল সংগ্রহ, যা বাংলাদেশের যে কোনো জায়গায় আপনার প্রয়োজনীয় বেচাকেনা সহজ করে দেয়। যানবাহন থেকে শুরু করে মোবাইল ফোন, বাসা, ল্যাপটপ, পোষা প্রাণী, এক কথায় বিক্রয় ডট কমে আপনি সবকিছুই বেচাকেনা করতে পারেন। যানবাহন, প্রোপার্টি, চাকরি এবং ইলেকট্রনিক্সের বিশেষ সমাহার ছাড়াও বিক্রয় ডট কমে আছে আরও ৫০টি ভিন্ন ক্যাটাগরি। বিক্রয়ের আরেকটি সংযোজন হচ্ছে ডোরস্টেপ ডেলিভারিএটি মূলত একটি ই-কমার্স সেকশন, যা ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স শতভাগ নিরাপত্তার সঙ্গে ক্রেতাদের নিকট পৌঁছে দেওয়ার মাধ্যমে ক্রেতা ও বিক্রেতা উভয়ের মূল্যবান সময় বাঁচায়। দেশজুড়ে লাখও ক্রেতা-বিক্রেতা আর হাজারও ব্যবসায়ী ও উদ্যোক্তাদের সঙ্গে যুক্ত হয়ে বিক্রয় ডট কম বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেসে পরিণত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad