ঢাকা, বৃহস্পতিবার, ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১, ০২ রমজান ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ফের ফিলিপাইন চেম্বারের সভাপতি আকবর হাকিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, মার্চ ২, ২০২১
ফের ফিলিপাইন চেম্বারের সভাপতি  আকবর হাকিম

ঢাকা: বাংলাদেশ-ফিলিপাইন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (বিপিসিসিআই) সভাপতি হলেন আকবর হাকিম।  

মঙ্গলবার (২ মার্চ) বাংলাদেশ-ফিলিপাইন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (বিপিসিসিআই) থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এতে হয়, সম্প্রতি অনলাইনে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সভাপতি হিসেবে আকবর হাকিম পুনঃনির্বাচিত করা হয়েছে। এছাড়া শামস মাহমুদকে সহ-সভাপতি, জুবায়ের আহমেদ পরিচালক (অর্থ) এবং মাকসুদা খান মিশা পরিচালক (অপারেশনস) হিসেবে নির্বাচিত হয়েছেন। পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যরা হলেন- হুমায়ুন রশিদ, এন কে এ মবিন, ড. এম মাশরুর রিয়াজ, সালাউদ্দিন চৌধুরী, ইমরান আহমেদ, ওয়াকার আহমেদ চৌধুরী, তানভির খান, মীর আনিসুজ্জামান, এসএম রহমান, খোরশেদ আলম এবং আনিসুজ্জামান।

পুনঃনির্বাচিত সভাপতি আকবর হাকিম করোনা পরবর্তী নিউ নরমাল পরিস্থিতিতে বাংলাদেশ ও ফিলিপাইনের মধ্যকার বাণিজ্য ও অর্থনৈতিক সম্পর্ক উন্নয়নে কাজ করে যেতে অঙ্গীকার ব্যক্ত করেছেন। তিনি আশা প্রকাশ করেন, এ বছরের মাঝামাঝি সময়ের মধ্যে বিশ্বব্যাপী সবার মধ্যে করোনার ভ্যাকসিন পৌঁছে যাবে এবং অর্থনৈতিক সব কর্মকাণ্ড স্বাভাবিক হয়ে আসবে।

বার্ষিক সাধারণ সভায় আরও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার রাশেদ মাকসুদ খান, এম এ আউয়াল, আসিফ ইব্রাহীমসহ ঢাকাস্থ ফিলিপাইন দূতাবাসের চার্জ ডি এফেয়ার্স মার্কো সি ভিডাল, থার্ড সেক্রেটারি ও ভাইস কনস্যুল খ্রিষ্টিয়ান হোপ ভি রেইস।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
জিসিজি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa