ঢাকা, বৃহস্পতিবার, ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১, ০২ রমজান ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

পারটেক্স স্টার গ্রুপের নতুন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ফাবিয়ানা আজিজ

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, মার্চ ২, ২০২১
পারটেক্স স্টার গ্রুপের নতুন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ফাবিয়ানা আজিজ পারটেক্স স্টার গ্রুপের নতুন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ফাবিয়ানা আজিজ।

ঢাকা: দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান পারটেক্স স্টার গ্রুপের নতুন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হিসেবে নিযুক্ত হলেন ফাবিয়ানা আজিজ। যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অফ ওয়েস্টমিনস্টার থেকে ব্যাবসা ব্যাবস্থাপনায় স্নাতক এবং মার্কেটিং ম্যানেজমেন্টে স্নাতকোত্তর ডিগ্রি নিয়েছেন ফাবিয়ানা আজিজ।

 

এই গুরুত্তপূর্ণ পদের জন্য নিজেকে প্রস্তুত করতে ফাবিয়ানা আজিজ যুক্তরাজ্য থাকাকালীন সময়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নানা রকম দায়িত্ব পালন করেছেন। তার ডিজিটাল মার্কেটিং, কম্যুনিকেশন স্ট্র্যাটেজি ফর ইন্টারন্যাশনাল বিজনেস এবং মার্কেট কম্পিটিশন বিষয়ে বিশেষ দক্ষতা রয়েছে।  

ফাবিয়ানা আজিজ কোম্পানিটির ম্যানেজিং ডিরেক্টর আজিজ আল মাহমুদ এর জ্যেষ্ঠ কন্যা।

এই নিযুক্তি সম্পর্কে আজিজ আল মাহমুদ বলেন, আমি অত্যন্ত আনন্দিত এবং একই সঙ্গে আশাবাদী। ফাবিয়ানা আজিজের আন্তর্জাতিক অভিজ্ঞতা এবং আধুনিক ব্যবসায়ীক কৌশল পারটেক্স স্টার গ্রুপকে এক নতুন মাত্রায় নিয়ে যাবে।

ফাবিয়ানা আজিজ পারটেক্সে গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সদ্য প্রয়াত এম এ হাশেমের জ্যেষ্ঠ নাতনী।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa