ঢাকা, বৃহস্পতিবার, ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১, ০২ রমজান ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

প্রেসিডেন্সিয়াল মেজবান অ্যান্ড ফ্যামিলি ডে আউট অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, মার্চ ২, ২০২১
প্রেসিডেন্সিয়াল মেজবান অ্যান্ড ফ্যামিলি ডে আউট অনুষ্ঠিত

ঢাকা: চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি (শনিবার) জাঁকালোভাবে ‘প্রেসিডেন্সিয়াল মেজবান অ্যান্ড ফ্যামিলি ডে আউট’ অনুষ্ঠিত হয়েছে।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেসিআই বাংলাদেশের নতুন নির্বাচিত ন্যাশনাল প্রেসিডেন্ট এবং আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

অনুষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতিত্বে ছিলেন ন্যাশনাল প্রেসিডেন্টের বিশেষ সহকারী আবু তালেব সিদ্দিকী।  

দিনব্যাপী জমজমাট আয়োজিত অনুষ্ঠানটি পরিণত হয়েছিল তরুণ সদস্যদের এক মিলনমেলায়। অনুষ্ঠানের সূচনা বক্তব্য দেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট।

বক্তব্যে তিনি বলেন, ‘জেসিআই বাংলাদেশের এ যাবতকালের সবচেয়ে বড় আয়োজনটি দেখে আমি অত্যন্ত আনন্দিত। আমি আশা করব জেসিআই বাংলাদেশের পরবর্তী পথ প্রদর্শকরা এ আয়োজনটির ধারাবাহিকতা বজায় রাখবেন। ’ এরপর বিভিন্ন আকর্ষণীয় আয়োজনের মাধ্যমে অনুষ্ঠানটি পরিচালিত হয়। দুপুরের খাবারে সদস্যদের পরিবেশন করা হয় চট্টগ্রামের ঐতিহ্যবাহী ‘মেজবান’। বিকেলে আয়োজন করা হয় সদস্যদের বিশেষ খেলাধুলার আয়োজন। সন্ধ্যায় রংবেরংয়ের আতশবাজি পুড়িয়ে আনন্দ উদযাপন করা হয়। আতশবাজির বিচ্ছুরণ আর আলোকচ্ছটায় যেনো পুরো সন্ধ্যাবেলা এক অপরূপ সাজে সেজেছিল।

সর্বশেষ সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে জেসিআই বাংলাদেশের ন্যাশনাল গভর্নিং বডির সব সদস্য উপস্থিত ছিলেন। এছাড়া লোকাল চ্যাপ্টারের লোকাল প্রেসিডেন্টরা অংশ নেন।  এ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন হাজারখানেক এরও বেশি সদস্য এবং তাদের পরিবাররা।  

অনুষ্ঠানটির স্পন্সর ছিলেন অ্যারিস্টোক্র্যাট ইভেন্টস, আর আর কেবলস, বড়তাকিয়া, কিংটিএমটি, টেকনো ড্রাগ, জেইসি গ্রুপ বাংলাদেশ, প্রভাতী ইন্সুইরেন্স কোং, ওয়ারাহ, ভাসাভী, বিএনও লুব্রিক্যান্টস, স্যান্স এবং বাহন এক্সপ্রেস।  

১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ নাগরিকদের সমন্বয়ে গড়া আন্তর্জাতিক একটি সংগঠন জেসিআই। মানসম্মত সমাজ গড়ার লক্ষ্যে বাংলাদেশে বিশেষ ভূমিকা পালন করে যাচ্ছে জেসিআই বাংলাদেশ। এখন এই সংগঠনটির ১০৫টিরও বেশি দেশে প্রায় দেড় লক্ষাধিক সক্রিয় সদস্য রয়েছেন।

মঙ্গলবার (২ মার্চ) জেসিআই সংগঠন থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa