ঢাকা, শনিবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৩ জুন ২০২৩, ১৪ জিলকদ ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

মার্সেল ফ্রিজ-টিভি-এসি-ওয়াশিং মেশিনে নানা সুবিধা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০২১
মার্সেল ফ্রিজ-টিভি-এসি-ওয়াশিং মেশিনে নানা সুবিধা

ঢাকা: দেশের অন্যতম জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল সারাদেশে শুরু করেছে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন ১০’। বিক্রয়োত্তর সেবা অনলাইন অটোমেশনের আওতায় আনতে মার্সেলের এ উদ্যোগ।

ক্যাম্পেইনের আওতায় মার্সেল ফ্রিজ, টিভি, এসি ও ওয়াশিং মেশিন ক্রেতাদের জন্য আরেকটি এসি অথবা টিভি কিংবা ফ্যান ফ্রি পাওয়ার সুযোগ রয়েছে। থাকছে লাখ লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার অথবা ক্যাশব্যাক কিংবা ছাড়। ১ এপ্রিল থেকে সারাদেশে কার্যকর করা হয়েছে এসব সুবিধা।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাজধানীর মার্সেল করপোরেট অফিসে আয়োজিত ভিন্ন ভিন্ন ডিক্লারেশন প্রোগ্রামে ওই পণ্যগুলোতে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন ১০’ চালুর ঘোষণা দেওয়া হয়।  

এ সময় উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও মো. হুমায়ূন কবীর, মার্সেলের বিপণন বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াত হোসেন, এসির সিইও তানভীর রহমান, ফ্রিজের সিইও আনিসুর রহমান মল্লিক, টিভির সিইও মোস্তফা নাহিদ হোসেন ও নির্বাহী পরিচালক আরিফুল আম্বিয়া প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে আরও দ্রুত বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। এ পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল ও বারকোডসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহক।  

অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পাচ্ছেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের প্রতিটি সিজনেই আকর্ষণীয় উপহারসহ লাখ লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে। ইতোমধ্যে নয়টি সফল সিজন পেরিয়ে দশম সিজন শুরু করলো মার্সেল।

জানা গেছে, দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ কিংবা ওয়াশিং মেশিন কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন একটি ফ্যান কিংবা এসি সম্পূর্ণ ফ্রি। রয়েছে লাখ লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।  

মার্সেল এসি ক্রেতাদের জন্য থাকছে আরেকটি এসি ১০০ শতাংশ ফ্রি কিংবা নিশ্চিত ক্যাশব্যাক। আর মার্সেল টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন আরেকটি টিভি ১০০ শতাংশ ফ্রি। রয়েছে নিশ্চিত ছাড়।

দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় ৭৬টি সার্ভিস সেন্টার রয়েছে মার্সেলের। যার পরিপ্রেক্ষিতে দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা দিতে সক্ষম হচ্ছে দেশীয় প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa