ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রামপুরায় গ্লোরিয়া জিন্সের ৬ষ্ঠ শাখার উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
রামপুরায় গ্লোরিয়া জিন্সের ৬ষ্ঠ শাখার উদ্বোধন

ঢাকা: গ্লোরিয়া জিন্স কফি শুক্রবার (২ এপ্রিল) রামপুরায় তাদের ষষ্ঠ শাখা উদ্বোধন করেছে।

জনপ্রিয় অস্ট্রেলিয়ান কফি চেইন ঢাকা গ্লোরিয়া জিন্স ৪২ বছরের ঐতিহ্য বহন করে আসছে।

সেরা মানের  কফিদানা এবং সর্বোচ্চ স্তরের প্রশিক্ষিত বারিস্তা দিয়ে গ্লোরিয়া জিন্স ২০১২ সাল থেকে বাংলাদেশে কফি সরবরাহ করে আসছে।

গ্লোরিয়া জিন্স কফি প্রতিষ্ঠার শুরু থেকেই কফি প্রেমীদের আবেগ ভালবাসা এবং প্রাণবন্ত আবহে কফির স্বাদ প্রদান করে আসছে। এ কারণেই বিশ্বের বিভিন্ন স্থান থেকে সর্বোচ্চ মানের আরবীয় কফিদানা অতি সর্তকতার সঙ্গে নির্বাচন করে আসছে।  

গ্লোরিয়া জিন্সের প্রধান জনাব মোর্শেদ এলাহী বলেন, বর্তমান অতিমারির কারণে গ্লোরিয়া জিন্স কফি সর্বোচ্চ স্তরের পরিমাপ সূচকে সর্বোত্তম স্বাস্থ্য সুরক্ষা বজায় রেখে US EPA এর সত্যায়িত রাসায়নিক দ্রব্য দিয়ে নিয়মিত পরিস্কার করছে, নিরাপদ দুরত্ব বজায় রাখার জন্য প্রায় অর্ধেক আসন সরিয়েছে এবং বাধ্যতামুলক করা হয়েছে মাস্ক পরিধান।    

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ চক্রবর্তী, ইসতিয়াক মাহমুদ (সিএইচআরও), মোহাম্মদ আরফাদুর রহমান বান্টি (সিসিএও), মোসলেম ইসলাম (সিটিও), আফজাল নাজিম, মামুন রহমান এবং নাভানা গ্রুপের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।