ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মিনিস্টার গ্রুপ বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২১
মিনিস্টার গ্রুপ বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

ঢাকা: স্বাস্থ্যবিধি মেনে মিনিস্টার গ্রুপ বিজনেস কনফারেন্স ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ এপ্রিল) রাজধানীর র‌্যাডিসন হোটেল এ কনফারেন্স অনুষ্ঠিত হয়।

মিনিস্টারের সেরা ডিলার এবং শো-রুম ইনভেস্টরদের নিরলস সহযোগিতার প্রতি ধন্যবাদ জ্ঞাপনের উদ্দেশে ও তাদের সঙ্গে সুদৃঢ় সম্পর্ক গড়ে তুলতে এ কনফারেন্সের আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে মিনিস্টারের বর্তমান অবস্থা, নতুন ব্যবসায়িক নীতিমালা ও লক্ষ্য, তাদের নতুন সুবিশাল পণ্য সম্ভার ও গুণাগুণ সম্পর্কেও আলোচনা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ফেরদৌস আহমেদ।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ। শুভেচ্ছা বক্তব্য রাখেন মিনিস্টার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনু।

টিপু মুনশি বলেন, দেশীয় কোম্পানি হিসেবে মিনিস্টার গ্রুপ আমাদের দেশে জনপ্রিয় একটা ব্র্যান্ড। তারা দেশেই তাদের পণ্য তৈরি করছে এবং দেশব্যাপী পৌঁছে দিচ্ছে, যা আমাদের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।  

উপস্থিত ডিলার ও ইনভেস্টরদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, সবাই মিলে একসঙ্গে এগিয়ে গেলেই বহুদূর এগিয়ে যাওয়া যায়। মিনিস্টারের সঙ্গে এভাবেই যদি আপনারা থাকেন আশা করি আপনাদের হাত ধরে আমাদের দেশের অর্থনীতি আরও সমৃদ্ধ হবে।  

আতিকুল ইসলাম বলেন, ১৯৮৬ সালে আমার বাসায় ২০টি মেশিন দিয়ে প্রথম ব্যবসা শুরু করেছিলাম। এ মুহূর্তে আমার কোম্পানিতে ১৯ হাজার কর্মী। নিজের ইচ্ছাশক্তি, মেধা ও শ্রম দিয়ে কাজ করলে সফলতা আসবেই। মিনিস্টার গ্রুপও আজ যে অবস্থানে। তার জন্য আমাদের রাজ্জাক ভাইও তার ইচ্ছাশক্তি, মেধা ও অক্লান্ত শ্রম দিয়ে ইলেক্ট্রনিক্স জগতের একজন সফল নেতা এবং এ কোম্পানিকে আরও এগিয়ে নিয়ে যেতে আপনাদের (ডিলার ও ইনভেস্টর) তার পাশে প্রয়োজন।

এম এ রাজ্জাক খান রাজ বলেন, আপনাদের নিয়ে আমরা আগের থেকে আরও সোচ্চার হয়ে একসঙ্গে কাজ করবো। একসঙ্গে কাজ করে জ্বলে উঠতে চাই।  

সার্ভিস নিয়ে তিনি বলেন, ২৪ ঘণ্টার মধ্যে আমরা কাস্টমার সার্ভিস নিশ্চিত করবো ইনশাআল্লাহ।

এ সময় কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন- মিনিস্টার গ্রুপের অ্যাডভাইজার গোলাম মোস্তফা খান, এক্সিকিউটিভ ডিরেক্টর গোলাম শাহরিয়ার কবির, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. শাহ আলম, সিএফও ফখরুল ইসলাম, এফসিএ ও মিনিস্টারের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা।

অনুষ্ঠান শেষে গান পরিবেশন করেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী কণা। সবশেষে র‍্যাফেল ড্র’র মাধ্যমে বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।