ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

কৃষিমন্ত্রীকে ধন্যবাদ জানালেন নরেন্দ্র মোদী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
কৃষিমন্ত্রীকে ধন্যবাদ জানালেন নরেন্দ্র মোদী

ঢাকা: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ সফরকালে মিনিস্টার ইন ওয়েটিং হিসাবে যত্নশীল ও চমৎকার সাহচর্যের জন্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে ধন্যবাদ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সম্প্রতি আব্দুর রাজ্জাককে দেওয়া এক চিঠিতে এ ধন্যবাদ জানান মোদী।

চিঠিতে নরেন্দ্র মোদী উল্লেখ করেন, আমার সংক্ষিপ্ত ও ব্যস্ত ভ্রমণসূচির সফল বাস্তবায়নের জন্য ভ্রমণকৃত স্থানগুলোর সব বিষয়ের প্রতি আপনার বিশেষ মনোযোগ আমাকে অভিভূত করেছে।

তিনি বলেন, আমি যেসব এলাকা ভ্রমণ করেছি সেসব এলাকার কর্মকর্তা ও স্থানীয় নেতাদের সঙ্গে আপনার ব্যক্তিগত সুসম্পর্কের বিষয়টি প্রত্যক্ষ করেছি।

প্রসঙ্গত, গত ২৬ ও ২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশ সফর করেন। সফরকালে কৃষিমন্ত্রী যে আন্তরিকতা প্রদর্শন করেছেন তার প্রশংসা করেন মোদী। নরেন্দ্র মোদী উল্লেখ করেন যে, সফরকালে কৃষিমন্ত্রীর সঙ্গে যেসব বিষয়ে আলোচনা ও মতবিনিময় হয়েছে তা বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক সম্পর্কের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। কৃষিমন্ত্রীর সঙ্গে এ আলোচনা ও মতবিনিময়ে তিনি আনন্দিত।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২১
জিসিজি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad