ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

অ্যাডজাস্টেবল ফেস মাস্ক আনলো ‘সারা’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
অ্যাডজাস্টেবল ফেস মাস্ক আনলো ‘সারা’

ঢাকা: ‘সারা’ লাইফস্টাইল এবার নিয়ে এসেছে ৮৬ দশমিক ১ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষমসহ ব্রেদিবিলিটি রেজিস্টেন্স ১১ দশমিক ২ পিএ সেন্ট্রিমিটার ২ এর ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের অ্যাডজাস্টেবল ফেস মাস্ক (নন মেডিক্যাল)।  

সারা’র নতুন ফেস মাস্কটি অ্যাডজাস্টেবল হওয়ায় ব্যবহারকারীরা বেশ স্বাচ্ছন্দ্যে পরিধান করতে পারবেন।

কাপড়ের তৈরি অ্যাডজাস্টেবল ফেস মাস্কটি শূন্য দশমিক ৩ মাইক্রনের পার্টিক্যাল ৮৬ দশমিক ১ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে। এছাড়াও মাস্কটি ব্রেদিবিলিটি রেজিস্টেন্স  ১১ দশমিক ২ পিএ সেন্ট্রিমিটার ২ এবং বাংলাদেশ সরকারের ডিজিডিএ এর নির্ধারিত ল্যাব থেকে নিরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

প্রস্তুতকালীন থেকে সরবরাহকালীন পর্যন্ত সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষা মেনেই ফেস মাস্কটি গ্রাহকের কাছে পৌঁছে দিচ্ছে ‘সারা’। বরাবরের মতোই ‘সারা’র ক্রেতাদের ক্রয়সীমার মধ্যেই মাস্কটির মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৫০ টাকা। করোনা ভাইরাস মহামারিতে মানুষের প্রাত্যাহিক চলাচলের ক্ষেত্রে এখন ফেস মাস্কের ব্যবহার অপরিহার্য।  

সেক্ষেত্রে, আরামদায়ক এবং কার্যকরী এ ফেস মাস্কটি সংকট নিরাময়ে হতে পারে প্রতিদিনের ব্যবহার্য অংশ।

মাস্কটিতে আরও রয়েছে অ্যাডজাস্টেবল নোজ পিন এবং আরামদায়ক ইয়ার লুপ। সাধারণ দূষণ, ধুলাবালি প্রতিরোধেও ফেস মাস্কটি সম্পূর্ণরূপে সক্ষম, যা ভাইরাস সংক্রমণের ঝুঁকিও অনেকাংশে কমাতে সাহায্য করবে।

‘সারা’ লাইফস্টাইলের অ্যাডজাস্টবল ফেস মাস্কটির অন্যতম বিশেষত্ব হলো, এটি ওয়াশেবল এবং পুনর্ব্যবহারযোগ্য। অর্থাৎ, বারবার ধুয়ে ব্যবহার করা যাবে।

আকর্ষণীয়, উপযোগী এবং আরামদায়ক এ ফেস মাস্কটি মিরপুর, বসুন্ধরা সিটি, মোহাম্মাদপুর, উত্তরা এবং বারিধারায় ‘সারা’র আউটলেট ছাড়াও অনলাইনে অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। এছাড়াও ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd ), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd ) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন।  

এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।