ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

বিজিএমইএর নব-নির্বাচিত বোর্ডের দায়িত্ব গ্রহণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
বিজিএমইএর নব-নির্বাচিত বোর্ডের দায়িত্ব গ্রহণ বিজিএমইএর নব-নির্বাচিত বোর্ডের দায়িত্ব গ্রহণ।

ঢাকা: দায়িত্ব গ্রহণ করেছেন তৈরি পোশাক শিল্প মালিক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) নতুন কমিটি।

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাজধানীর গুলশানে বিজিএমইএর পিআর কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় বিজিএমইএ এর বিদায়ী বোর্ডের (২০১৯-২১ মেয়াদ) কাছ থেকে নব-নির্বাচিত বোর্ড (২০২১-২৩ মেয়াদ) দায়িত্বভার গ্রহণ করেন।

বিদায়ী বোর্ডের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আব্দুস সালাম নব-নির্বাচিত সভাপতির কাছে দায়িত্বভার হস্তান্তর করেন।

নব-নির্বাচিত অফিস বেয়ারারগন হলেন- সভাপতি পদে জায়ান্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ফারুক হাসান, প্রথম সহ-সভাপতি পদে চট্রগ্রাম থেকে নির্বাচিত ওয়েল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ওয়েল ডিজাইনারস লি. এর  পরিচালক সৈয়দ নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি পদে সিহা ডিজাইন লি. এর চেয়ারম্যান এস এম মান্নান (কচি), সহ-সভাপতি পদে ক্ল্যাসিক ফ্যাশন কনসেপ্ট এর ব্যবস্থাপনা পরিচালক মো. শাহীদুল্লাহ আজিম এবং সহ-সভাপতি (অর্থ) পদে ডিজাইনটেক্স নিটওয়্যার লি. এর ব্যবস্থাপনা পরিচালক খন্দকার রফিকুল ইসলাম।

নব-নির্বাচিত অন্যান্য অফিস বেয়ারারগন হলেন মিসামী গার্মেন্টস লি. এর পরিচালক মিরান আলী, সাদমা ফ্যাশন ওয়্যার লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো. নাছির উদ্দিন এবং  চট্রগ্রাম থেকে নির্বাচিত এইচকেসি অ্যাপারেলস লি. এর ব্যবস্থাপনা পরিচালক রকিবুল আলম চৌধুরী।

বাংলাদেশ সময়: ০০৩৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
এসই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa