ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

লকডাউনে বিএসইসিসহ সংশ্লিষ্ট সব প্রতিষ্ঠান খোলা থাকবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
লকডাউনে বিএসইসিসহ সংশ্লিষ্ট সব প্রতিষ্ঠান খোলা থাকবে

ঢাকা: করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে কঠোর লকডাউনের মধ্যে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনসহ (বিএসইসি) পুঁজিবাজার সংশ্লিষ্ট সব প্রতিষ্ঠান খোলা থাকবে।

বুধবার (১৪ এপ্রিল) বিএসইসির সহকারী পরিচালক (প্রশাসন) মো. সহিদুল ইসলাম স্বাক্ষরিত এক সার্কুলারে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ব্যাংকিং কার্যক্রম চালু থাকার কারণে বিএসইসি বিনিয়োগকারীদের আস্থা রক্ষার স্বার্থে লেনদেন ও নগদ অর্থ উত্তোলনের জন্য ব্যাংক ব্যবস্থার সঙ্গে সামঞ্জস্য রেখে পুঁজিবাজারে লেনদেন চালু রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছে। আগামী ১৫ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত সাপ্তাহিক ছুটির দিন ছাড়া বাকি দিনগুলোতে কমিশনের অফিস সময়সূচি হবে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত। সংশ্লিষ্ট অন্যান্য প্রতিষ্ঠান তাদের নিজ নিজ সময়সূচি সমন্বয় করবে।

এতে আরও বলা হয়, অফিস চলাকালীন ৫০ শতাংশ কর্মচারী অফিসে উপস্থিত থাকবে। কমিশনের নিজস্ব পরিবহন ব্যবস্থাপনায় কর্মচারীদের অফিসে আনা-নেওয়া করা হবে। এছাড়া কমিশনের সব চিকিৎসকরা টেলিমেডিসিন সেবা দেবেন। নিজ নিজ বিভাগীয় প্রধানরা তার বিভাগের কর্মচারীদের উপস্থিতির তালিকা নির্ধারণ করবেন।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa