ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই ২০২১, ১৫ জিলহজ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ইলেকট্রিক এয়ার পিউরিফায়ার আনলো টগি সার্ভিসেস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, জুন ১২, ২০২১
ইলেকট্রিক এয়ার পিউরিফায়ার আনলো টগি সার্ভিসেস ...

ঢাকা: বাসা কিংবা অফিসের রুমের বায়ু পরিশোধনের জন্য নিজস্ব ব্রান্ড্রের ইলেকট্রিক এয়ার পিউরিফায়ার নিয়ে এলো দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান টগি সার্ভিসেস। প্রাথমিকভাবে এটি পাওয়া যাবে ইকমার্স প্লাটফর্মে।

প্রতিটি রুমের ৩০ ঘন মিটার পর্যন্ত এলাকার আবদ্ধ বায়ুকে এই ডিভাইসটি প্রতি ঘণ্টায় চার বার নিষ্কাশন করতে সক্ষম।

প্রাথমিকভাবে ইকমার্স সাইট ইভ্যালিতে সাইক্লোন অফারের আওতায় পাওয়া যাবে বলে পণ্যটি ‘দাম নির্ধারিত নয়। প্রতি শুক্রবার রাত ১০টা থেকে শুরু হয় সাইক্লোন অফার। এই সময়ে ‘Evaly Toggi Air Purifier Special Store’ নামে সার্চ করে অর্ডার করা যাবে।

নতুন পণ্য প্রসঙ্গে টগি সার্ভিসেসের হেড অফ অপারেশন্স এ এস মো. মোস্তফা মনোয়ার সাগর বলেন, পরিবারের সদস্য এবং অফিসের কর্মীদের জীবণুবাহিত রোগ এবং ধুলোবাহিত এলার্জি থেকে ‘সর্বোচ্চ সুরক্ষা’ দিবে টগি এয়ারপিউরিফায়ার।

থাইল্যান্ডের প্রকৌশল নকশায় প্রস্তুতকৃত যন্ত্রটি রুমে থাকা বিভিন্ন গ্যাস এবং সিগারেট থেকে নির্গত দুষিত কনা সংশ্লেষ করতে সক্ষম বলে জানান মোস্তফা মনোয়ার।

উল্লেখ্য, আন্তর্জাতিক কম্পিউটার ব্রান্ডের সঙ্গে অংশীদারিত্বের পাশাপাশি নিজস্ব টগি ব্রান্ডের ইলেক্ট্রনিক্স পণ্য তৈরি করছে বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুন ১২, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa