ঢাকা, রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১, ২১ জিলহজ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ডিএমপিকে ফোটন অ্যাম্বুলেন্স দিল এসিআই মটরস

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, জুন ১৪, ২০২১
ডিএমপিকে ফোটন অ্যাম্বুলেন্স দিল এসিআই মটরস

ঢাকা: দেশে করোনা ভাইরাস মহামারিতে রোগী ব্যবস্থাপনায় সহযোগিতার অংশ হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশকে ফোটন ব্র্যান্ডের অ্যাম্বুলেন্স দিল এসিআই মটরস।

সোমবার (১৪ জুন) ডিএমপি সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলামের হাতে অ্যাম্বুলেন্সটির চাবি হস্তান্তর করেন এসিআই মটরসের ব্যবস্থাপনা পরিচালক ড. এফ এইচ আনসারী ও নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস।

চীনের এক নম্বর বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড ফোটনের প্রস্তুতকারী প্রতিষ্ঠান বেইকের পক্ষ থেকে বাংলাদেশে দু’টি প্রতিষ্ঠান বিএসএমএমইউ ও ঢাকা মহানগর পুলিশকে অ্যাম্বুলেন্স দিচ্ছে এসিআই মটরস।

বিশ্বের প্রধান বাণিজ্যিক যানবাহন ব্র্যান্ডগুলোর মধ্যে একটি যারা বিশ্বের শতাধিক দেশে ফোটনের কার্যক্রম পরিচালনা করছে। ইতোমধ্যে কোম্পানিটি বিশ্বের বিভিন্ন দেশে এক কোটিরও বেশি বাণিজ্যিক যান বিক্রি করেছে।

এসিআই মটরস ফোটন ব্র্যান্ড নিয়ে ২০১৯ সাল থেকে তাদের বাণিজ্যিক যানবাহন ব্যবসা শুরু করেছিল। গুণগতমান, বিক্রয়োত্তর সেবা ও দেশব্যাপী খুচরা যন্ত্রাংশের সহজলভ্যতা নিশ্চিত করার মাধ্যমে ফোটন ইতোমধ্যে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করেছে।  

এসিআই মটরস দেশের সর্ববৃহৎ কৃষি যান্ত্রিকীকরণ কোম্পানি। এছাড়া কোম্পানিটি ইয়ামাহা মোটর সাইকেল, বিশ্ববিখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার জেনারেশন ও কনস্ট্রাকশন ইকুইপমেন্ট এর ব্যবসা পরিচালনা করে থাকে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জুন ১৪, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa