ঢাকা, রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১, ২১ জিলহজ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিলে মিনিস্টার গ্রুপের অনুদান

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুন ১৪, ২০২১
প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিলে মিনিস্টার গ্রুপের অনুদান

ঢাকা: প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিল ও হাউস কনস্ট্রাকশন ফাণ্ড বাই প্রাইভেট ফাইন্যান্স–এ ৪০ লাখ টাকার আর্থিক অনুদান দিয়েছে মিনিস্টার গ্রুপ।  

এর আগে গত বছরও করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়েছিল কোম্পানিটি।

বৃহস্পতিবার (১০ জুন) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে চেক হস্তান্তর করে মিনিস্টার গ্রুপ কর্তৃপক্ষ। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর পক্ষে তার মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস চেক গ্রহণ করেন।

মিনিস্টার গ্রুপের পক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের করবী হলে ৪০ লাখ টাকার চেক হস্তান্তর করেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআইয়ের সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ।

করোনা মোকাবিলাসহ বিভিন্ন আর্থ-সামাজিক কর্মকাণ্ডে মিনিস্টার গ্রুপের অবদানে সন্তোষ প্রকাশ করেন প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস।  

তিনি প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান দেওয়ায় মিনিস্টার গ্রুপকে ধন্যবাদ জানান।

প্রসঙ্গত, মিনিস্টার গ্রুপের পক্ষ থেকে চুয়াডাঙ্গায় হাউস কনস্ট্রাকশন ফাণ্ড বাই প্রাইভেট ফাইন্যান্স–এ ১০ লাখ টাকার চেক চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের হাতে হস্তান্তর করেন।
করোনা মহামারির শুরু থেকে রাজধানীর বিভিন্ন এলাকা, বন্যাদুর্গত এলাকা, চুয়াডাঙ্গাসহ দেশের বিভিন্ন স্থানে প্রচুর পরিমাণ খাদ্যদ্রব্য ও ত্রাণ বিতরণের পাশাপাশি বিনামূল্যে মিনিস্টারের উৎপাদিত মাস্ক, হ্যান্ড ওয়াশের মতো বিভিন্ন সুরক্ষা পণ্য বিতরণ করেছে মিনিস্টার গ্রুপ।  

এছাড়া প্রতিবন্ধী ও অটিস্টিকদের মধ্যে রিকশা, সেলাইমেশিন এবং হুইলচেয়ারসহ মিনিস্টার গ্রুপে কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দিয়েছেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআইয়ের সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ। এছাড়াও জাতীয় যেকোনো দুর্যোগ পরিস্থিতিতে মিনিস্টার গ্রুপ সর্বদা মানুষের পাশে থাকে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুন ১৪, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa