ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

মিলেনিয়াল প্রজন্মের জন্য টাইটেনিয়াম ক্রেডিট কার্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
মিলেনিয়াল প্রজন্মের জন্য টাইটেনিয়াম ক্রেডিট কার্ড

ঢাকা: দেশের ২৬ থেকে ৪০ বছর বয়সীদের (মিলেনিয়াল প্রজন্ম) এবং কর্মজীবী তরুণদের জন্য ‘মাস্টারকার্ড মিলেনিয়াল টাইটেনিয়াম ক্রেডিট কার্ড’ চালু হয়েছে।

এই কার্ডের নতুন ব্যবহারকারীদের জন্য ‘ওয়েলকাম প্যাক’ হিসেবে থাকছে ই-কমার্স পোর্টাল, পোশাকের দোকান, বিউটি সেলুন ও কফি শপগুলোতে কেনাকাটার বিপরীতে ক্যাশব্যাক, ভাউচার, ডিসকাউন্ট বা মূল্যছাড়সহ অতুলনীয় রিওয়ার্ডস ও সুবিধা।

পাশাপাশি তাদের জন্য রয়েছে দেশের সাড়ে ৫ হাজারের বেশি পার্টনার আউটলেটে গ্রোসারি বা মুদিপণ্য ও অনলাইনভিত্তিক কেনাকাটায় বোনাস পয়েন্ট রিওয়ার্ড, হোটেলে অবস্থানকালে (বোগো বা বাই-ওয়ান-গেট-ওয়ান) সুবিধা, ডাইনিং ও বিভিন্ন লাইফস্টাইল অফার।

কার্ড হোল্ডারদের জন্য আরও থাকছে, এয়ারপোর্ট লাউঞ্জে বছরে ২টি কমপ্লিমেন্টারি ভিজিট ও ভ্রমণের ক্ষেত্রে ৫,০০০ মার্কিন ডলার এনডোর্স করার বিপরীতে ৫০০ বোনাস পয়েন্ট অর্জনের সুযোগ।

এছাড়াও এই কার্ড ব্যবহার করে মিলেনিয়ালরা কোনো ইন্টারেস্ট ছাড়াই রিটেইল পণ্য কেনার সুযোগ পাবেন। ‘মাস্টারকার্ড মিলেনিয়াল টাইটেনিয়াম ক্রেডিট কার্ড’ ব্যবহার করে গ্লোরিয়া জিন্স, নর্থ-এন্ড কফি, ক্রিমসন কাপ, কুপার্স, ডোমিনোজ পিৎজাতে মাসে ন্যূনতম ৫০০০ টাকা খরচে ১০০০ রিওয়ার্ড পয়েন্ট জেতার সুযোগ থাকবে। উইকেন্ডে নির্ধারিত গ্রোসারি বা মুদিপণ্যের দোকানে কেনাকাটায় মাসিক ভিত্তিতে দ্বিগুণ বোনাস রিওয়ার্ড পয়েন্ট এবং নির্দিষ্ট অনলাইন ফুড ডেলিভারি অ্যাপে ১৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাকসহ বছরজুড়ে আরও নানা সুবিধা থাকছে।

সাম্প্রতিক বছরগুলোতে দেশের ‘ডিজিটাল-ফার্স্ট’ প্রজন্মের মধ্যে ব্যয়ের প্রবণতা বৃদ্ধি পেতে থাকায় মাস্টারকার্ড ও ব্র্যাক ব্যাংকের নতুন এই কার্ড ব্যক্তি বিশেষের চাহিদা-মাফিক অনন্য আর্থিক সমাধান এনে দেবে।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, বর্তমানে বাংলাদেশের মোট জনসংখ্যার এক-তৃতীয়াংশই মিলেনিয়াল প্রজন্মের। তাই ধারাবাহিক পরিবর্তনের মাধ্যমে মোবাইল ফোনের মতো প্রযুক্তি নির্ভর এই প্রজন্মকে নগদবিহীন অর্থাৎ ডিজিটাল পদ্ধতির লেনদেনে অভ্যস্ত করে তোলার অসাধারণ সম্ভাবনা রয়েছে।

তিনি আরও বলেন, প্রযুক্তিভিত্তিক অত্যাধুনিক লেনদেন সেবাদাতা কোম্পানি হিসেবে মাস্টারকার্ড মিলেনিয়াল প্রজন্মের গ্রাহকদের জন্য নিরাপদ ও বিরামহীন লেনদেন অভিজ্ঞতা নিশ্চিত করতে বদ্ধপরিকর। ব্র্যাক ব্যাংকের সঙ্গে বাংলাদেশে এই ধরনের কার্ডসেবা প্রথম চালু করতে পেরে মাস্টারকার্ড অত্যন্ত আনন্দিত।

বাংলাদেশ সময়: ১৫৪০ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa