ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এসএপি ব্যবস্থাপনায় বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
এসএপি ব্যবস্থাপনায় বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড

বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড (BMTL) প্রবেশ করলো এসএপি (SAP) ব্যবস্থাপনায়। ৭ ডিসেম্বর বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এ এক অনাড়ম্বর অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান কেক কেটে এই কার্যক্রমের উদ্বোধন করেন।

 

এ সময় গ্রুপটির উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. মুস্তাফিজুর রহমান, প্রধান অর্থনৈতিক কর্মকর্তা (সেক্টর-সি) মির্জা মুজাহিদুল ইসলাম, প্রধান তথ্য কর্মকর্তা (সেক্টর- এ এবং সি) সিফাত জাহান নূর-সহ বসুন্ধরা গ্রুপ আইটি এবং সেক্টর এ এবং সি-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএপি (SAP)-এর সর্বশেষ সংস্করণ এস-ফোর-হানা (S/4HANA) বাস্তবায়িত হবে এই প্রকল্পে, যার সার্বিক তত্ত্বাবধান ও সম্পাদন করবে বসুন্ধরা গ্রুপ আইটি।  

উল্লেখ্য, ২০০৯ থেকে এসএপিতে বসুন্ধরা গ্রুপের প্রবেশ ঘটে এবং অন্যান্য অংশীদার প্রতিষ্ঠানের মত এসএপি বাস্তবায়িত হলে বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেডও তাদের সম্পূর্ণ পরিচালনা কার্যক্রম সর্বোচ্চ ও গ্রহণযোগ্য ডিজিটাল প্রক্রিয়ায় পরিচালিত হবে।

২০১৮ সালে প্রতিষ্ঠার পর বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড (BMTL) সাড়া ফেলে দিয়েছে উন্নতমানের নির্মাণ সামগ্রী সরবরাহে, বিশেষ করে বিশ্বের শীর্ষস্থানীয় উৎস থেকে সংগৃহীত পাথর, কয়লা আমদানির মাধ্যমে প্রতিষ্ঠানটি দেশের বৃহৎ ও মাঝারি নানাবিধ নির্মাণ প্রকল্পে সরবরাহ করে এরই মধ্যে সেরা সরবরাহকারীতে পরিণত হয়েছে, সেই সাথে গড়ে উঠেছে বিপণন ও বিক্রয়ে দক্ষ ও পেশাদারি টিম, যারা দেশজুড়ে ছড়িয়ে থাকা ডিলার ও পরিবহণ ব্যবস্থাপনায় যে কোন প্রান্তে এর পণ্য পৌঁছে দিতে সক্ষম।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।