ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বরিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে 'রাজসভা' অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
বরিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে 'রাজসভা' অনুষ্ঠিত কিং ব্র্যান্ড সিমেন্টের কর্মশালা। ছবি: বাংলানিউজ

বরিশাল: ‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট’ স্লোগানে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে রাজমিস্ত্রিদের নিয়ে বরিশালে রাজসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় বরিশাল নগরের হাটখোলা সড়কে সিমেন্ট ও লৌহজাতদ্রব্য ব্যবসায়ী কল্যাণ সমিতির ভবনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।



বরিশালের পরিবেশক মেসার্স হাওলাদার আয়রন স্টোরের স্বত্ত্বাধিকারী মো. মাসুদ হাওলাদারের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কিং ব্র্যান্ড সিমেন্ট সাউথ উইংয়ের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস্) মো. জিয়াউর রহমান।

সভায় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে রাজমিস্ত্রিদের কিং ব্র্যান্ড সিমেন্টের ব্যবহার ও গুণগত মান সম্পর্কে অবহিত করেন প্রকৌশলী মামুনুর রশিদ।

এছাড়া সঠিক নির্মাণ কাজ পরিচালনা করা এবং নির্মাণ কাজে সিমেন্টের সঠিক ব্যবহার সম্পর্কে অবহিত করেন অ্যাসোসিয়েশন অব বিল্ডিং কনসালটেন্স বরিশালের সভাপতি প্রকৌশলী শাহাদাত শরীফ। এ সময় রাজমিস্ত্রিদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন তিনি।

এ সময় বিশেষ অতিথি ছিলেন ডিলার গাজী এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মহিউদ্দিন গাজী এবং হাওলাদার ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হাবিবুর রহমান।

কিং ব্র্যান্ড সিমেন্ট বরিশালের অ্যারিয়া সেলস ম্যানেজার আব্দুল মালেক দেওয়ানের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রকৌশলী মামুনুর রশিদ, রাজমিস্ত্রী রাসেল হাওলাদার ও সোহাগ মোল্লা।
অনুষ্ঠানে র‌্যাফেল ড্র এর মাধ্যমে ১০ জনকে পুরস্কার ও উপস্থিত ৪০ জন রাজমিস্ত্রিকে কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে উপহার দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।