ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাঞ্ছারামপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
বাঞ্ছারামপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার (০৭ মার্চ) উপজেলা সদরের সমবায় মার্কেটে কিং ব্র্যান্ড সিমেন্টের ডিস্ট্রিবিউটর মেসার্স নূর মোহাম্মদ ট্রেডার্সের উদ্যোগে এ হালখাতার আয়োজন করা হয়।

 

স্থানীয় ডিলার মো. সেলিম খন্দকারের সভাপতিত্বে হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের মহাব্যবস্থাপক আব্দুল লতিফ।  

বিশেষ অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের ঢাকা উইংয়ের সহকারী মহাব্যবস্থাপক মোহাম্মদ আলী খান, সিনিয়র ব্যবস্থাপক মোহাম্মদ মনিরুল ইসলাম ও আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক শামীম হাসান।  

এসময় আরও উপস্থিত ছিলেন টেরিটরি সেলস এক্সিকিউটিভ মো. এমদাদুল হক। হালখাতায় বিভিন্ন গ্রাম থেকে প্রায় শতাধিক রিটেইলার ও রাজমিস্ত্রি উপস্থিত ছিলেন। এ উপলক্ষে সাতজন সেরা বিক্রেতাকে বিশেষ পুরস্কার দেওয়া হয়। সবচেয়ে বেশি কিং ব্র্যান্ড সিমেন্ট বিক্রির ভিত্তিতে প্রথম পুরস্কার দেওয়া হয় ফ্রিজ ও দ্বিতীয় পুরস্কার দেওয়া হয় একটি টেলিভিশন। এছাড়া ১০০ জন রিটেইলারকে সাধারণ পুরস্কার দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।