ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রজন্মের বন্ধন গড়তে বসুন্ধরা সিমেন্টের সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
প্রজন্মের বন্ধন গড়তে বসুন্ধরা সিমেন্টের সম্মেলন বসুন্ধরা সিমেন্টের সম্মেলন

সাভার (ঢাকা): প্রজন্ম থেকে প্রজন্মের বন্ধন দৃঢ়ভাবে গড়তে বসুন্ধরা সিমেন্ট আয়োজন করেছে রিটেলার সম্মেলন। ঢাকার ধামরাইয়ে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপী আয়োজিত হচ্ছে সম্মেলনটি।

মঙ্গলবার (০৮ মার্চ) সকালে ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের জয়পুড়ার আলাউদ্দিন পার্কে গিয়ে উৎসবের আমেজ দেখা গেছে।

সকাল থেকেই সম্মেলনে যোগ দিতে পরিবার নিয়ে আসতে শুরু করেছেন রিটেইলাররা। পার্কটির প্রধান ফটক থেকে ফেস্টুন দিয়ে ও ভেতরে বড় করে ৫০০ লোক ধারণের স্টেজ তৈরি করা হয়েছে।

মোসার্স আমিন ট্রেডিং কর্পারেশনের বাইপাইলের আয়োজনে সম্মেলন ও হালখাতা অনুষ্ঠিত হচ্ছে। বসুন্ধরা সিমেন্টের (আশুলিয়া ও ধামরাই) ডিলার মেসার্স আমিন ট্রেডিং করপোরেশনের কর্ণধার মো. আমিনুল ইসলাম এই আয়োজন করেছেন।

বসুন্ধরা সিমেন্টের মোসার্স আমিন ট্রেডিং কর্পারশনের টিএসি হামিদুল হক বাংলানিউজকে বলেন, আমি এই আয়োজনের বিভিন্ন দিক দেখছি। দিনব্যাপী জমজমাট আয়োজন রয়েছে। আমন্ত্রিত  নারী-পুরুষসহ শিশুদের জন্য রয়েছে বিভিন্ন খেলার আয়োজন। এছাড়া রয়েছে র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। আমাদের কর্পারেশনের সেরা ১০ জন রিটেলার পাবেন মোটরসাইকেলসহ নানা পুরস্কার।

আলাউদ্দিন পার্কের স্বত্বাধিকারী আলাউদ্দিন আহমেদ বাংলানিউজকে বলেন, এমন একটি আয়োজনে অংশ হতে পেরে আমরাও আনন্দিত। পার্কটি আজ শুধু বসুন্ধরার জন্য বরাদ্দ করা হয়েছে। এমন আয়োজন আরও করুক আমরাও চাই।  

বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল ম্যানেজার ও আয়োজনটির সমন্নয়ক মো. মোক্তার আলী বাংলানিউজকে বলেন, এই আয়োজনে বসুন্ধরা সিমেন্টের ইস্ট জোনের এজিএম (সেলস) মো. জিয়ারুল ইসলাম এসেছেন৷ এছাড়া দুপুরে সম্মেলনে যোগ দিতে হেলিকপ্টার যোগে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন স্যারের আসার কথা রয়েছে৷ 

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।