ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দেশজুড়ে ডেলিভারি ম্যানদের পেমেন্ট সহজ করবে বিকাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
দেশজুড়ে ডেলিভারি ম্যানদের পেমেন্ট সহজ করবে বিকাশ ...

ঢাকা: দেশজুড়ে পণ্য ডেলিভারির প্রতিষ্ঠান ‘ডেলিভারি টাইগার’ তাদের ডেলিভারি ম্যানদের কাছ থেকে গ্রাহকের দেওয়া ‘ক্যাশ অন ডেলিভারি’-র টাকা সংগ্রহ করতে পারবে বিকাশের মাধ্যমে। সম্প্রতি এই বিজনেস পেমেন্ট সল্যুশন চালুর লক্ষ্যে বিকাশের সঙ্গে ডেলিভারি টাইগারের একটি চুক্তি সই হয়।

অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন ডেলিভারি টাইগারের সিইও এ কে এম ফাহিম মাশরুর এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নতুন এই সুবিধার ফলে ডেলিভারি ম্যানরা পণ্য পৌঁছানোর পর গ্রাহকের কাছে ক্যাশ টাকা নিয়ে তা দেশজুড়ে ছড়িয়ে থাকা এজেন্ট অ্যাপ ব্যবহারকারী যেকোনো বিকাশ এজেন্টের মাধ্যমে ডেলিভারি টাইগারের মার্চেন্ট অ্যাকাউন্টে ট্রান্সফার করে দিতে পারবেন। এই বিজনেস পেমেন্ট সল্যুশনের কল্যাণে তাদেরকে আর দিনশেষে ডেলিভারি টাইগারের অফিসে গিয়ে পেমেন্ট পৌঁছে দিয়ে আসতে হবে না। অন্যদিকে, ডেলিভারি টাইগারের জন্যও ক্যাশ অন ডেলিভারি সংগ্রহ করার প্রক্রিয়া আরো সহজ ও স্বয়ংক্রিয় হবে।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এসই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।