ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ময়মনসিংহে বসুন্ধরা সিমেন্টের সেরা ১০ বিক্রেতা পুরস্কৃত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
ময়মনসিংহে বসুন্ধরা সিমেন্টের সেরা ১০ বিক্রেতা পুরস্কৃত

ময়মনসিংহ: ময়মনসিংহে বসুন্ধরা সিমেন্টের সেরা ১০ বিক্রেতাকে পুরস্কৃত করা হয়েছে। বিভিন্ন পুরস্কারের মধ্যে ছিল এলইডি টেলিভিশন ও ডিপ ফ্রিজ।

রোববার (২০ মার্চ) বিকেলে ময়মনসিংহের ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ী এলাকার প্যারাডাইস পয়েন্টে বসুন্ধরা সিমেন্টের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মেসার্স হায়দার এন্টারপ্রাইজের উদ্যোগে অনুষ্ঠিত শুভ হালখাতা-১৪২৮ অনুষ্ঠানে এসব উপহার বিতরণ করা হয়।

এতে সভাপতিত্ব করেন মেসার্স হায়দার এন্টারপ্রাইজের পরিচালক মো. হায়দার আলী।  

অনুষ্ঠানে প্রায় দুই শতাধিক রিটেইলার, ইঞ্জিনিয়ার এবং ঠিকাদার অংশ নেন। পরে তাদের মধ‍্য থেকে ১০ জন সেরা বিক্রেতা নির্বাচন করা হয়।  

এর মধ‍্যে জমিরদিয়া এলাকার মেসার্স মাসুদ এন্টারপ্রাইজকে প্রথম পুরস্কার হিসেবে ৩৯ ইঞ্চি এলইডি টেলিভিশন এবং স্থানীয় তাম্রাট বাজারের মেসার্স আলম হার্ডওয়্যারকে দ্বিতীয় পুরস্কার হিসেবে ডিপ ফ্রিজ দেওয়া হয়। অনুষ্ঠানে আসা সব রিটেইলারকে সাধারণ উপহার দেওয়া হয়।

অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের ইস্ট জোনের হেড মো. জিয়ারুল ইসলাম।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিমেন্ট সেক্টরের ডিভিশনাল সেলস ইনচার্জ রাজু আহম্মেদ, এরিয়া সেলস ম্যানেজার মো. আব্দুল্লাহ, টিএসই মো. আরিফ রাব্বানী ও ইঞ্জিনিয়ার মো. মিরাজ হোসেন।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।