ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

৯ দিন পর সোনাহাট স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মে ৮, ২০২২
৯ দিন পর সোনাহাট স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

কুড়িগ্রাম: ঈদুল ফিতর এবং মে দিবসের টানা ৯ দিনের ছুটি শেষে সোনাহাট স্থলবন্দর দিয়ে পুরোদমে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হয়েছে। এতে বন্দরে ফিরেছে কর্মচাঞ্চল্য।

রোববার (০৮ মে) সকাল থেকে কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু হয়েছে। গত ৩০ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত টানা ৯ দিন এই কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছিল।

সোনাহাট স্থলবন্দরের সহকারি পরিচালক (ট্রাফিক) মো. গিয়াস উদ্দিন জানান, রোববার সকালে ভারতের ধুবড়ি জেলার গোলকগঞ্জ স্থলবন্দর থেকে নয়টি পাথরবাহী ট্রাক প্রবেশের মাধ্যমে ছুটি শেষে বন্দরের কার্যক্রম শুরু হয়েছে।

সোনাহাট স্থলবন্দর কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সরকার রকীব আহমেদ জুয়েল বাংলানিউজকে জানান, গত ২৯ এপ্রিল (শুক্রবার) সাপ্তাহিক ছুটি এবং ৩০ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত ঈদুল ফিতর এবং মে দিবস উপলক্ষে টানা ৯ দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ছিল। রোববার (০৮ মে) ছুটি শেষে আমদানি-রপ্তানি শুরু হওয়ায়িএই স্থলবন্দরে কর্মচাঞ্চল্য ফিরে এসেছে।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, মে ০৮, ২০২২
এফইএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।