ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বঙ্গবন্ধুর সমাধিসৌধে ডিএসইর শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
বঙ্গবন্ধুর সমাধিসৌধে ডিএসইর শ্রদ্ধা

ঢাকা: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ।

রোববার (২৮ আগস্ট) ডিএসই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন- ডিএসইর পরিচালক অধ্যাপক মো. মাসুদুর রহমান, মো. মুনতাকিম আশরাফ, অধ্যাপক ড. এ কে এম মাসুদ, মো. শাকিল রিজভী, মোহাম্মদ শাহজাহান, মো. সিদ্দিকুর রহমান, শরীফ আনোয়ার হোসেন, প্রধান পরিচালন কর্মকর্তা এম সাইফুর রহমান মজুমদার, প্রধান নিয়ন্ত্রক কর্মকর্তা খাইরুল বাশার আবু তাহের মোহাম্মদ, প্রধান আর্থিক কর্মকর্তা সাত্বিক আহমেদ শাহ, চিফ অব স্টাফ ও হেড অব এন্টারপ্রাইজ রিস্ক ম্যানেজমেন্ট মো. ছামিউল ইসলাম, মহাব্যবস্থাপক ও কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত শনিবার (২৭ আগস্ট) ডিএসইর চেয়ারম্যান মো. ইউনুসুর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা জানানো হয়। এ সময় তার আত্মার মাগফেরাত কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।