ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

শিক্ষা

শিগগিরই নিজস্ব ক্যাম্পাসে যেতে চায় বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটি

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
শিগগিরই নিজস্ব ক্যাম্পাসে যেতে চায় বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটি

ঢাকা: অস্থায়ী স্থাপনা নির্মাণ করে শিগগিরই নিজস্ব ক্যাম্পাসে যেতে চায় দেশর প্রথম ডিজিটাল বিশ্ববিদ্যালয় ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি’।  

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) গাজীপুরের কালিয়াকৈরে অস্থায়ী স্থাপনা নির্মাণের লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের জন্য নির্ধারিত জায়গা পরিদর্শন শেষে উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম একথা বলেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম জোয়ার্দার, ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন এবং বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেডের প্রধান প্রকৌশলী কর্নেল (অব.) মোস্তাফিজুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, বর্তমানে ভাড়া করা বাড়িতে আমাদের শিক্ষার্থীদের শ্রেণী কার্যক্রম পরিচালিত হচ্ছে। ভাড়া ভবন থেকে দ্রুততম সময়ের মধ্যে অস্থায়ী স্থাপনা নির্মাণ করে নিজস্ব ক্যাম্পাসে ফেরার প্রত্যাশা করছি। সেজন্য আমি বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনসহ সিংশ্লিষ্ট সবার সহায়তা কামনা করছি।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এমআইএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa