ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

শিক্ষা

জবির পরিবহন দপ্তরের বিতর্কিত ২ কর্মকর্তাকে বদলি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
জবির পরিবহন দপ্তরের বিতর্কিত ২ কর্মকর্তাকে বদলি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পরিবহন পুলের দুই কর্মকর্তাকে অব্যাহতির দাবির মুখে তাদের বদলি করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামানের সই করা এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

আদেশে বলা হয়, পরিবহন পুলের ডেপুটি রেজিস্ট্রার মো. শাহাদাৎ হোসেন তুষার ও দৈনিক হাজিরা ভিত্তিক উপ-সহকারী প্রকৌশলী হুমায়ুন কবিরকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কাজের স্বার্থে রেজিস্ট্রার দপ্তরে যুক্ত করা হলো।

এর আগে, সোমবার এ দুই কর্মকর্তাকে অব্যাহতির দাবিতে পরিবহন পুলের অফিসে তালা ঝুলিয়ে দপ্তরের কার্যক্রম বন্ধ করে রেখেছিল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গাড়িচালকরা।

পাশাপাশি উপাচার্য বরাবর লিখিত অভিযোগ করে চালকরা বলেছিলেন, পরিবহন পুলের এ দুই কর্মকর্তা দীর্ঘদিন থেকেই চালকদের সঙ্গে খারাপ আচরণ করে আসছেন। বিনা কারণেই বিভিন্ন সময়ে চালকদের গাড়ি না দিয়ে বসিয়ে রাখেন। এছাড়াও তাদের কথামতো অবৈধ সুবিধা তৈরি করে না দিলে বিভিন্নভাবে চালকদের হয়রানি করেন।

তারা আরও বলেন, পরিবহন অফিসকে নিজেদের কর্তৃত্বে নিয়ে দুর্নীতি অব্যাহত রাখতে এ দুই কর্মকর্তা বিভিন্ন সময়ে চালকদের হয়রানি করতেন।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।